Home /News /coronavirus-latest-news /

কলকাতায় বেড়েই চলেছে করোনা সংক্রমণ! ফের লাফিয়ে বাড়ল কন্টেইনমেন্ট জোন

কলকাতায় বেড়েই চলেছে করোনা সংক্রমণ! ফের লাফিয়ে বাড়ল কন্টেইনমেন্ট জোন

৩২৬ থেকে বেড়ে হল ৩৩৮।

  • Share this:

‌#‌কলকাতা: ‌আবারও বাড়ল কলকাতা পৌরসভা এলাকার কন্টেইনমেন্ট জোন বা সংক্রমিত এলাকার সংখ্যা। ৩২৬ থেকে বেড়ে হল ৩৩৮। নতুন করে ‌১২টি সংক্রমিত এলাকা যুক্ত হয়েছে কলকাতা পুরসভা এলাকার তালিকায়। এর মধ্যে সবথেকে বেশি জোন বেড়েছে সাত নম্বর বরোতে। চারটি সংক্রমিত এলাকা বেড়েছে সেখানে।

দুটি সংক্রমিত এলাকা বেড়েছে ১০ নম্বর বরোতে। দুটি সংক্রমিত এলাকা বেড়েছে নয় নম্বর বরোতে। একটি করে সংক্রমিত এলাকা বেড়েছে ২, ৩, ১২ ও ১৫ নম্বর বরোতে। এখনও কলকাতা পুরসভা এলাকায় সংক্রমণের শীর্ষে সাত নম্বর বরো। মোট সংক্রমিত এলাকা ৪৯ টি। যুগ্মভাবে দ্বিতীয় স্থানে চার ও ছয় নম্বর বরো। এই দুটি বরোতে ৩৭টি করে সংক্রমিত এলাকা রয়েছে। তৃতীয় স্থানে যুগ্মভাবে পাঁচ ও পনেরো নম্বর বরো। এই দুটিতেই ৩০ টি করে সংক্রমিত এলাকা রয়েছে। ওয়ার্ড ভিত্তিক সংক্রমিত এলাকায় এখনও শীর্ষে ৬৬ নম্বর ওয়ার্ড।

তবে সংক্রমিত এলাকার সংখ্যা কমে এখানে নেমে এসেছে ১২–তে। ন’‌টি করে সংক্রমিত এলাকা রয়েছে ৬০ ও ৬৫ নম্বর ওয়ার্ড। আটটি করে সংক্রমিত এলাকা রয়েছে ১০৮, ১০৯ ও ১৩৫ নম্বর ওয়ার্ডে। সাতটি সংক্রমিত এলাকা রয়েছে ১৮ নম্বর ওয়ার্ডে। ছটি সংক্রমিত এলাকা রয়েছে ১৩৪ নম্বর ওয়ার্ডে। পাঁচটি করে সংক্রমিত এলাকা রয়েছে ৩১, ৫৬ ও ৫৯ নম্বর ওয়ার্ডে। গত ২৪ ঘণ্টায় বোরো ভিত্তিক সংক্রমিত এলাকার নিরিখে সাতটি বরোতে সংক্রমিত এলাকার সংখ্যা বেড়েছে । মাত্র একটি বরোতে সংক্রমিত এলাকার সংখ্যা কমেছে। সংক্রমিত এলাকার সংখ্যা একই আছে ৮টি বরোতে।

নতুন করে সংক্রমিত এলাকার মধ্যে উল্লেখযোগ্য উত্তর কলকাতার দু'নম্বর বরোর ১০ নম্বর ওয়ার্ডে ১৩৬/১০ বিধান সরণি, হেমন্ত কুমারী স্ট্রিট, মন্মথ ভট্টাচার্য্য লেন।

BISWAJIT SAHA

Published by:Uddalak Bhattacharya
First published:

Tags: Coronavirus, Kolkata, Kolkatamiunicipalityarea

পরবর্তী খবর