Exclusive: শ্যুটিং কি সত্যিই বন্ধ হবে? নবান্নের বৈঠকের দিকে তাকিয়ে টলিউড

Exclusive: শ্যুটিং কি সত্যিই বন্ধ হবে? নবান্নের বৈঠকের দিকে তাকিয়ে টলিউড

প্রযোজকদের অনেকেই সময় দিতে না পারায় মিটিং আপাতত স্থগিত রাখা হয়েছে।

  • Share this:

DEBAPRIYA DUTTA MAJUMDAR

#কলকাতা: শ্যুটিং বন্ধ করার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে এখন নবান্নের জরুরী বৈঠকের দিকে তাকিয়ে টলিউড। মুখ্যমন্ত্রীর নেতৃত্বে ওই বৈঠকে করোনা নিয়ে কী কী সিদ্ধান্ত নেওয়া হয়, তার উপরই নির্ভর করছে চূড়ান্ত সিদ্ধান্ত। ইম্পার তরফে পূর্ব নির্ধারিত ঘোষণা মত আজ বিকেল চারটের  বৈঠক আজ হচ্ছে না বলে জানিয়েছেন সভাপতি পিয়া সেনগুপ্ত।

প্রযোজকদের অনেকেই সময় দিতে না পারায় মিটিং আপাতত স্থগিত রাখা হয়েছে। যদিও ফোনে ও ইমেইলের মাধ্যমে ইম্পার তরফে মতামত জানতে চাওয়া হয়েছে। শ্যুটিং বন্ধ করার বিষয়েও টলিউড দ্বিধা বিভক্ত। ফিল্ম ফেডারেশন অফ ইন্ডিয়ার প্রেসিডেন্ট ও প্রযোজক ফিরদৌসল হাসান জানিয়েছেন, তিনি ইতিমধ্যেই তাঁর ছবির শ্যুটিং বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন। ব্রাত্য বসুর পরিচালনায় ডিকশনারি ছবির শ্যুটিং হওয়ার কথা ছিল ২০ ও ২১ মার্চ । এই ছবিতেই অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়, নুসরত জাহান, পৌলমী বসু ও বাংলাদেশের অভিনেতা মোশাররফ করিম। যাঁকে সোমবারই বাংলাদেশে ফেরত পাঠানো হয়েছে। এছাড়াও সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়ের স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘হোম’ এর শুটিং ও আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিশ্ব জুড়ে করোনা আতঙ্ক ৷ এ দেশেও থাবা বসিয়েছে মারণ ভাইরাস ৷ সব মিলিয়ে ভারতে আক্রান্তের সংখ্যা ১১১ ৷ মৃত্যু হয়েছে ২ জনের ৷ মুম্বইয়ে জারি হয়েছে ১৪৪ ধারা ৷ করোনা আতঙ্কে ১৪৪ ধারা জারি জম্মু-কাশ্মীরেও ৷ এ রাজ্যেও ৩১ মার্চ পর্যন্ত বন্ধ সমস্ত স্কুল-কলেজ ৷ পিছিয়ে দেওয়া হয়েছে পরীক্ষা ৷ বন্ধ থাকছে যাদুঘর, বিড়লা তারামণ্ডল, বেলুড় মঠের মতো একাধিক দর্শনীয় স্থানও ৷ এবার করোনা আতঙ্কের ছায়া পড়ল গোটা দেশের বিনোদন মহলেও ৷ ১৯-৩১ মার্চ সমস্ত শুটিং বন্ধ হল দেশ জুড়ে ৷ বলিউডের সমস্ত সিনেমা, সিরিয়াল ওয়েব সিরিজের শ্যুটিং বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে ৷

First published: March 16, 2020, 3:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर