corona virus btn
corona virus btn
Loading

করোনা আক্রান্ত কলকাতার আরও এক থানার ওসি, শারীরিক অবস্থার খোঁজ নিলেন সিপি

করোনা আক্রান্ত কলকাতার আরও এক থানার ওসি, শারীরিক অবস্থার খোঁজ নিলেন সিপি

বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই অফিসার। তাঁর স্ত্রীও করোনা আক্রান্ত বলে স্বাস্থ্য ভবন সূত্রে খবর।

  • Share this:

#কলকাতা: গার্ডেনরিচ থানার ওসির পরে কলকাতা পুলিশের আরও এক থানার ওসি করোনা আক্রান্ত। প্রগতি ময়দান থানার ওসি-এর রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। শনিবার রাতে তার রিপোর্ট আসে। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই অফিসার। তাঁর স্ত্রীও করোনা আক্রান্ত বলে স্বাস্থ্য ভবন সূত্রে খবর ।

ওসির রিপোর্ট করোনা পজিটিভ আসার পর রবিবার সকালে পুলিশ কমিশনার অনুজ শর্মা সরাসরি তার সঙ্গে ফোনে কথা বলেন।। তাঁর শারীরিক অবস্থার খোঁজ নেন। লালবাজার সূত্রের খবর, এই মুহূর্তে প্রগতি ময়দান থানার ওসির জ্বর বা অন্য কোনো উপসর্গ নেই। ওসির সঙ্গে কথা বলার পর পুলিশ কমিশনার আশাবাদী খুব শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠবেন।

এদিকে ওসির করোনা আক্রান্ত হওয়ার রিপোর্ট সামনে আসার পর পুলিশ কমিশনার নির্দেশ দিয়েছেন প্রগতি ময়দান থানাকে রোজ স্যানিটাইজ করার জন্য।কলকাতা পুলিশের সব ডিসিকে নির্দেশ দিয়েছেন, সমস্ত স্তরের পুলিশকর্মীকে আরও একবার সচেতন করার জন্য। তিনি জানিয়েছেন, প্রত্যেকেই যাতে সবসময় মাস্ক, গ্লাভস ও স্যানিটাইজার সবসময় ব্যবহার করেন তা নিশ্চিত করতে হবে।

পুলিশ সূত্রে খবর, গার্ডেনরিচ থানার ওসি করোনা আক্রান্ত হওয়ার পর যেভাবে তাঁর গার্ড ও সরকারি গাড়ির চালককে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছিল, এক্ষেত্রেও একই রকম ভাবে প্রগতি ময়দান থানার ওসির গার্ড ও সরকারি গাড়ি চালককে কোয়ারেন্টাইনে পাঠানো হতে পারে। পাশাপাশি ওই থানার অন্য কেউ তাঁর সংস্পর্শে এসে থাকলে, তাকেও পাঠানো হতে পারে কোয়ারেন্টাইনে।

তবে সূত্রের খবর, বেশ কয়েকদিন আগে থেকেই ছুটিতে ছিলেন প্রগতি ময়দান থানার ওসি। হেয়ার স্ট্রীর থানা সংলগ্ন পুলিশ কোয়ার্টারে সপরিবারে থাকতেন তিনি। সেই কোয়ার্টারকেও স্যানিটাইজ করা হতে পারে বলেই লালবাজার সূত্রে খবর।

Sujoy Pal

First published: May 3, 2020, 6:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर