Corona Second Wave : 'ইন্ডাস্ট্রিতে কেউই মানছে না নিয়ম', করোনা আক্রান্ত হয়ে বললেন চৈতি ঘোষাল!

Corona Second Wave : 'ইন্ডাস্ট্রিতে কেউই মানছে না নিয়ম', করোনা আক্রান্ত হয়ে বললেন চৈতি ঘোষাল!

চৈতি ঘোষাল করোনা পজিটিভ Photo : File

করোনা টিকা নেওয়ার পরেও আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। তিনি জানান, একটি ধারাবাহিকের শুটিং করতে করতেই আচমকা অসুস্থ বোধ করতে শুরু করেন তিনি।

  • Share this:

    #কলকাতা : "ইন্ডাস্ট্রিতে অনেকেই করোনা পরীক্ষা করাচ্ছেন না। যাঁদের জ্ব‍র হচ্ছে তাঁরা ওষুধ খেয়ে দুদিন বাড়ি থাকছেন। কিন্তু সম্পূর্ণ সুস্থ হওয়ার আগেই ফের কাজে যোগ দিচ্ছেন। অনেকেই লুকিয়ে যাচ্ছেন করোনার উপসর্গ। ফলে মাত্রাছাড়া সংক্রমণ হচ্ছে।" এমনই অভিযোগ তুললেন অভিনেত্রী চৈতি ঘোষাল (Chaiti Ghoshal)। টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়ে ক্ষোভ ও হতাশা চেপে রাখতে পারলেন না নাটক, চলচ্চিত্র ও টেলিভিশন জগতের অন্যতম বিশিষ্ট শিল্পী। নিজের কোভিড পজিটিভ হওয়ার কথা সোশ‍্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন তিনি। সেই সঙ্গে অভিযোগ তুলেছেন টলিউড ইন্ডাস্ট্রির একাংশের দায়িত্বজ্ঞানহীনতার।

    করোনা টিকা নেওয়ার পরেও আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। তিনি জানান, একটি ধারাবাহিকের শুটিং করতে করতেই আচমকা অসুস্থ বোধ করতে শুরু করেন তিনি। তাঁর নিজস্ব মেকআপ রুম রয়েছে যাতে ভিড়ের মধ‍্যে না যেতে হয়। তা সত্ত্বেও সংক্রামিত হলেন চৈতি।

    অভিনেত্রী বলেন, তিনি অসুস্থ হলেও সহজে কাবু হয়ে পড়েন না। কিন্তু এদিন অসুস্থ বোধ হওয়াতে শুয়ে পড়েছিলেন সেটেই। কিছুক্ষণ পরেই বাড়ি ফিরে আসেন। তার কিছু সময় বাদেই জ্বর আসে তাঁর। হাই ফিভার ও সেই সঙ্গে সারা গায়ে ব‍্যথা, সর্দি কাশি। ওষুধ খেয়েও জ্বর কমার নাম নেয়নি। তারপরেই করোনা পরীক্ষা করান চৈতি। ফল আসে পজিটিভ।

    প্রসঙ্গত, গোটা দেশের মত এই রাজ্যেও ক্রমশ রক্ত চক্ষু দেখাচ্ছে মারণ ভাইরাস নভেল করোনা। দ্বিতীয় ঢেউ গ্রাস করছে টলি ইন্ডাস্ট্রিকেও। ইতিমধ‍্যেই বেশ কয়েকজন টেলি ও টলি তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। এই তালিকায় রয়েছেন জিৎ, শুভশ্রী গাঙ্গুলী, ভরৎ কল, জয়শ্রী মুখোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ সহ আরও অনেকে। এবার এই তালিকায় যুক্ত হল চৈতি ঘোষালের নামও।

    Published by:Sanjukta Sarkar
    First published: