Rahul Vohra Dies of Covid-19: 'অক্সিজেন দিয়ে বাঁচান', ফেসবুক পোস্টের ২৪ ঘণ্টার মধ্যেই জনপ্রিয় অভিনেতার প্রাণ কাড়ল করোনা

অভিনেতা রাহুল বোহরা। ফাইল ছবি।

মারণ করোনা ভাইরাসের (Coronavirus) থাবায় প্রাণ হারালেন বলিউডের নয়া ঘরানা OTT প্ল্যাটফর্মের জনপ্রিয় অভিনেতা তথা ইউটিউবার (Actor-YouTuber) রাহুল বোহরা (Rahul Vohra)।

  • Share this:

    #মুম্বইঃ বাঁচতে চেয়ে সোশ্যাল মিডিয়ায় কাতর আর্তি জানিয়েছিলেন। কিন্তু ২৪ ঘণ্টাও কাটল না। মারণ করোনা ভাইরাসের (Coronavirus) থাবায় প্রাণ হারালেন বলিউডের নয়া ঘরানা OTT প্ল্যাটফর্মের জনপ্রিয় অভিনেতা তথা ইউটিউবার (Actor-YouTuber) রাহুল বোহরা (Rahul Vohra)। রবিবার অভিনেতার মৃত্যুর বিষয়টি সোশ্যাল মিডিয়ায় (Social Media) জানিয়েছেন পরিচালক-চিত্র নাট্যকার (director-playwright) অরবিন্দ গৌর (Arvind Gaur)।

    অক্সিজেনের অভাবে যে তাঁর সময় শেষ হয়ে আসছেন, বুঝতে পেরেছিলেন রাহুল। যেখানে ভর্তি ছিলেন, সেখানে পর্যাপ্ত চিকিৎসা হচ্ছিল না। তাই শনিবার সোশ্যাল মিডিয়ায় তাঁকে ভাল কোনও হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করে দেওয়ার আর্তি জানান। শেষ পোস্টে রাহুল লেখেন "আমার ভাল করে চিকিৎসা হলে আমিও বেঁচে যেতাম, আপনাদের রাহুল বোহরা।" আরও লেখেন, "আমি করোনা আক্রান্ত। চারদিন ধরে হাসপাতালে ভর্তি। কিন্তু শরীরের কোনও উন্নতি হচ্ছে না। অক্সিজেন লেভেল কমে যাচ্ছে আসতে আসতে। যেখানে অক্সিজেন পাওয়া যাবে, তেমন কোনও ভাল হাসপাতালে ভর্তি হতে পারলে বেঁচে যেতাম। পাশে কেউ নেই আমাকে দেখার মতো।  পরিবারের পক্ষেও কিছু করা সম্ভব নয়। কেউ যদি সাহায্য করেন, তাই বাধ্য হয়েই আমার এই পোস্ট।"

    রাহুল আরও লেখেন, "মনের সমস্ত শক্তি হারিয়ে ফেলেছি। আবার জন্ম নেব খুব তাড়াতাড়ি। তখন ভাল কাজ করব।" পরিচালক অরবিন্দ গৌর অভিনেতার মৃত্যুর পরে লিখেছেন, "আমার প্রতিভাবান অভিনেতা আর নেই। কালকেই আমাকে বলেছিল একটু ভাল চিকিৎসা পেলে বেঁচে যাব। তারপরে তাঁকে আয়ুষ্মান দ্বারকায় বিকেলে স্থানান্তর করা হয়েছিল। কিন্তু বাঁচানো যায়নি। দয়া করে আমাদের ক্ষমা কর। আমার শ্রদ্ধা।"

    Published by:Shubhagata Dey
    First published: