Home /News /coronavirus-latest-news /
শ্রমিক স্পেশাল থেকে পড়ে মৃত্যু যুবতীর, মালদহের ঘটনায় চাঞ্চল্য

শ্রমিক স্পেশাল থেকে পড়ে মৃত্যু যুবতীর, মালদহের ঘটনায় চাঞ্চল্য

রেল পুলিশ ক্ষতবিক্ষত অবস্থায় ওই যুবতীকে উদ্ধার করে সামসি হাসপাতালে নিয়ে যায়

  • Last Updated :
  • Share this:

#মালদহ: চলন্ত শ্রমিক স্পেশাল ট্রেন থেকে পড়ে মৃত্যু হল যুবতীর। বেশি রাতে ঘটনাটি ঘটেছে মালদহের সামসি স্টেশন  এর কাছে। মৃত যুবতী ভানলাল মানঘাই জুয়ালি, বয়স ২৬ বছর, মিজোরামের বাসিন্দা। শ্রমিক স্পেশাল ট্রেনটি মুম্বই থেকে নাগাল্যান্ড যাচ্ছিল। পুনে  স্টেশন থেকে ওই যুবতী ট্রেনে উঠেন। সেখানে একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন ওই যুবতী। লকডাউন এরপর বাড়ি ফিরছিলেন তিনি। রাতে ট্রেনের দরজার কাছে দাঁড়িয়ে ছিলেন বলে জানিয়েছেন সহযাত্রীরা।

উত্তর-পূর্ব সীমান্ত রেলের সামসি স্টেশন এর কাছে বেশি  রাতে চলন্ত ট্রেন থেকে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গেই ট্রেনে থাকা বাকি যাত্রীরা চেন টেনে ট্রেন থামান। এরপর রেল পুলিশ ক্ষতবিক্ষত  অবস্থায় ওই যুবতীকে উদ্ধার করে সামসি হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা ওই যুবতীকে মৃত বলে ঘোষণা করেন। পরে দেহ  ময়না তদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সামসি স্টেশন কর্তৃপক্ষ জানিয়েছে, ওই যুবতীর ট্রেনে একাই সফর  করছিলেন। তাঁর পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। রাতের ওই ঘটনার জেরে প্রায় দেড় ঘণ্টা ট্রেন চলাচল ব্যাহত হয়।

ওই  যুবতীর সঙ্গে থাকা লাগেজ পত্র থেকে তাঁর পরিচয়পত্র উদ্ধার করে রেল পুলিশ। ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে রেল পুলিশ। তবে অসাবধানতবশত চলন্ত ট্রেন থেকে ওই যুবতী পড়ে গিয়েছিলেন নাকি অন্য কোন ঘটনা রয়েছে ? তাও খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে বেশ কয়েকজন সহযাত্রীর সঙ্গে প্রাথমিক কথাবার্তাও বলেছে রেল পুলিশ ৷

Sebak Deb Sarma

Published by:Arjun Neogi
First published:

Tags: Coronavirus, Covid ১৯