corona virus btn
corona virus btn
Loading

পূর্ব বর্ধমান জেলায় ফের করোনা আক্রান্তের হদিশ! এবার আক্রান্ত মহিলা

পূর্ব বর্ধমান জেলায় ফের করোনা আক্রান্তের হদিশ! এবার আক্রান্ত মহিলা

করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়তে থাকায় উদ্বিগ্ন জেলার বাসিন্দারা।

  • Share this:

#বর্ধমান: পূর্ব বর্ধমান জেলায় ফের করোনা আক্রান্তের হদিশ মিলল। এবার করোনা আক্রান্ত হলেন মেমারির পাহাড়হাটির এক মহিলা। ওই মহিলা বর্তমানে কলকাতার ঢাকুরিয়ায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই নিয়ে পূর্ব বর্ধমান জেলার ৬ জন বাসিন্দা করোনা আক্রান্ত হলেন। করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়তে থাকায় উদ্বিগ্ন জেলার বাসিন্দারা।

মেমারির পাহাড়হাটির ওই মহিলা বেশ কয়েক দিন ধরেই করোনার উপসর্গ নিয়ে ভুগছিলেন। এছাড়াও তার শারীরিক সমস্যা রয়েছে। জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা আগে দু’বার বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষা করেছিলেন। কিন্তু সেই দুটি ক্ষেত্রেই তাঁর নমুনা করোনা নেগেটিভ রিপোর্ট এসেছিল। ৫ মে তিনি কলকাতার ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে শারীরিক সমস্যা নিয়ে ভর্তি হন। করোনার উপসর্গ থাকায়  সেখানে তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়।সেই পরীক্ষায় তিনি করোনায় আক্রান্ত বলে রিপোর্ট আসে।  মহিলার করোনা পজিটিভ- এই রিপোর্ট আসার পরই জেলা পুলিশ ও প্রশাসনের মধ্যে তৎপরতা শুরু হয়ে যায়। জেলা পুলিশের পক্ষ থেকে একটি দল পাহাড়হাটি এলাকায় গিয়ে ওই বা ও তার আশপাশ এলাকা বাঁশের  ব্যারিকেড দিয়ে ঘিরে ফেলেছে।

ওই মহিলার সংস্পর্শে এসেছিল পরিবারের পাঁচ জন। তাঁদের কোয়ারেন্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, মহিলার সংস্পর্শে আসা পাঁচ জনকে প্রি কোভিড  হাসপাতালে ভর্তি দেখে তাদের শারীরিক অবস্থার উপর নজর রাখা হবে। পাশাপাশি তাদের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য কলকাতায় পাঠানো হবে। দু’দিন আগেই মেমারির সোমেশ্বর তলা এলাকায় এক যুবক করোনায় আক্রান্ত হন। তিনিও কলকাতায় চিকিৎসা করাতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন। সেখানে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছিল। তাঁর নমুনা পজেটিভ বলে রিপোর্ট আসে। এরপরই ওই যুবকের দুর্গাপুরের কোভিড হাসপাতালে পাঠানো হয়। তাঁর পরিবারের সদস্যদের কোয়ারেন্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। ওই এলাকাকে কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষনা করেছে জেলা পুলিশ প্রশাসন। এর আগে খন্ডঘোষের বাদুলিয়া গ্রামের দুজন, কলকাতা পুলিশে কর্মরত খন্ডঘোষের গোপীনাথপুরের এক ব্যক্তি ও বর্ধমান শহরের সুভাষ পল্লী এলাকার এক নার্স করোনা আক্রান্ত হন।

শরদিন্দু ঘোষ

Published by: Bangla Editor
First published: May 11, 2020, 2:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर