corona virus btn
corona virus btn
Loading

ঐশ্বর্য-আরাধ্যা করোনা আক্রান্ত! রিপোর্ট নিয়ে ধোঁয়াশা, ট্যুইট করেও মুছলেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী

ঐশ্বর্য-আরাধ্যা করোনা আক্রান্ত! রিপোর্ট নিয়ে ধোঁয়াশা, ট্যুইট করেও মুছলেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী
ফাইল ছবি

ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যার করোনা পরীক্ষার রিপোর্ট নিয়ে তৈরি হয়েছে বিস্তর ধোঁয়াশা।

  • Share this:

#মুম্বই: ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যার করোনা পরীক্ষার রিপোর্ট নিয়ে বিস্তর ধোঁয়াশা তৈরি হয়েছে । রবিবার সকালে জানা গিয়েছিল ঐশ্বর্য, জয়া এবং অভিষেক-ঐশ্বর্যের আট বছরের কন্যা আরাধ্যার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ। কিন্তু  মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে রবিবার দুপুরে ট্যুইট করে জানান, অমিতাভ-জায়া করোনা নেগেটিভ। কিন্তু পুত্রবধূ ঐশ্বর্য এবং নাতনি আরাধ্যার করোনা আক্রান্ত।

কিন্তু কিছুক্ষণ পরেই সেই ট্যুইট গায়েব হয়ে যায়। হ্যান্ডেল থেকে সেই ট্যুইট মুছে দেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী। তার জেরেই এই ধোঁয়াশা তৈরি হয়।

যদিও করোনা পরীক্ষার দ্বিতীয় রিপোর্টে দেখা যায় ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা বচ্চন করোনা আক্রান্ত৷ অমিতাভ ও অভিষেক বচ্চনের কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ আসার পর শনিবারই বচ্চন পরিবারের বাকি সদস্যদের 'ইনস্ট্যান্ট' করোনা টেস্ট করা হয়৷ সেই রিপোর্ট নেগেটিভ আসে মা-মেয়ের। এরপর অবশ্য লালারসের নমুনা পরীক্ষা রিপোর্টে আরাধ্যা ও বচ্চন পূত্রবধূর ঐশ্বর্যের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি মেলে ৷

বিএমসি'র অ্যাসিস্ট্যান্ট কমিশনার বিশ্বাস মোটে জানিয়েছেন, বচ্চন পরিবারের সদস্যদের লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। সেখানেই আরাধ্যা ও ঐশ্বর্যর রিপোর্ট পজিটিভ আসে। তবে জয়া বচ্চন, অমিতাভ কন্যা শ্বেতা নন্দা, নাতি অগ্যস্ত নন্দা ও নাতনি নব্যা নভেলির রিপোর্ট নেগেটিভ৷

প্রসঙ্গত, শনিবার রাতে অমিতাভ বচ্চন টুইট করে জানান, তিনি করোনা আক্রান্ত ।  রাতে নানাবতী হাসপাতালে ভর্তি হন তিনি। অমিতাভের ট্যুইটের ঠিক এক ঘণ্টা পরেই অভিষেক বচ্চনও জানান তাঁর করোনা পরীক্ষার রিপোর্টও পজিটিভ। তবে তিনি জানান, বাবা এবং তাঁর দু’জনেরই সংক্রমণ মৃদু। তাঁদের শারীরিক অবস্থাও স্থিতিশীল।

Published by: Shubhagata Dey
First published: July 12, 2020, 5:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर