করোনা ভাইরাস

corona virus btn
corona virus btn
Loading

ঝালমুড়ি বিক্রেতার শরীরে করোনার থাবা, আতঙ্ক মালদহে

ঝালমুড়ি বিক্রেতার শরীরে করোনার থাবা, আতঙ্ক মালদহে
স্যানেটাইজ করা হচ্ছে ওই ঝালমুড়ি বিক্রেতার দোকান।

শনিবার সকাল থেকে ঝালমুড়ি দোকান নিয়ে বসে ছিলেন এই বিক্রেতা। বেলা পর্যন্ত অনেক মানুষের মধ্যে ঝাল মুড়ি ও অন্যান্য খাবার সামগ্রী বিক্রি করেন তিনি।

  • Share this:

মালদহ: মালদহ শহরের প্রাণকেন্দ্র ফোয়ারা মোড়। শহরের সবচেয়ে ব্যস্ততম এলাকা। শনিবার সকাল থেকে ঝাল মুড়ি দোকান নিয়ে বসে ছিলেন এক বিক্রেতা। বেলা পর্যন্ত অনেক মানুষের মধ্যে ঝাল মুড়ি ও অন্যান্য খাবার সামগ্রী বিক্রি করেন তিনি। এরপরই জানা যায়, তাঁর লালারসের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ। ঘটনায় মালদা শহরের প্রাণকেন্দ্রে আতঙ্কের ছায়া।

রাস্তার পাশে ফুটপাত থেকে ঝাল মুড়ি বিক্রেতাকে তুলে নিয়ে যাওয়া হল চিকিৎসার জন্য। তড়িঘড়ি এলাকা স্যানিটাইজ করতে পথে নামেরন ইংরেজবাজার পুরসভার স্প্রে কর্মীরা। এলাকায় পুরপ্রশাসক ও বিধায়ক নিহার রঞ্জন ঘোষ।রিপোর্ট জানার আগেই এভাবে প্রকাশ্যে দোকান করা ঠিক হয়নি বললেন নীহাররঞ্জন।

এ দিকে, একদিনে ফের বিপুল করোনা সংক্রমণ মালদহে। ২৪ ঘন্টায় মালদহে ৪৭ জন করোনা সংক্রমিত বলে রিপোর্ট। এরমধ্যে মালদা শহরে একাধিক করোনা আক্রান্ত। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় সাড়ে পাঁচশো ছুঁইছুঁই। গ্রামীণ এলাকার পর এবার আক্রান্তের সংখ্যা বাড়ছে  পুরসভা এলাকাতেও। প্রথমদিকে পরিযায়ীরা আক্রান্ত হলেও এবার আক্রান্ত হচ্ছেন অনেক সাধারণ মানুষ।এনিয়ে শহরে বাড়ছে আতঙ্ক, উদ্বেগ। এই পরিস্থিতিতে সক্রিয়তা বাড়িয়েছে পুলিশ। মাক্স ছাড়া রাস্তায় ঘোরাফেরা করলেই চলছে ধরপাকড়।এই মুহূর্তে উত্তরবঙ্গের মধ্যে সবচেয়ে বেশি করোনা আক্রান্ত মালদহে।

Published by: Arka Deb
First published: June 27, 2020, 7:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर