corona virus btn
corona virus btn
Loading

কর্তব্যের তাড়া, মালদহে সুস্থ হয়ে দিব্যি ট্রাফিক সামলাচ্ছেন করোনা জয়ী পুলিশ আধিকারিক

কর্তব্যের তাড়া, মালদহে সুস্থ হয়ে দিব্যি ট্রাফিক সামলাচ্ছেন করোনা জয়ী পুলিশ আধিকারিক
করোনামুক্ত হয়েই ডিউটিতে মালদহের পুলিশ আধিকারিক অসিত সাহা।

অসিত সাহা, মালদহ ট্রাফিক পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর। ডিউটির ফাঁকে নিজের অজান্তেই একদিন করোনা আক্রান্ত হন।

  • Share this:

#মালদহ: সামাজিক দুরত্বের বিধিপালন, মাস্ক বিলি থেকে যানজট নিয়ন্ত্রণ, করোনা যুদ্ধে অন্যতম সৈনিক ট্রাফিক পুলিশ। লকডাউন পরিস্থিতিতে মালদহে  জেলা পুলিশ সহ ট্রাফিক বিভাগের একাধিক কর্মী ও আধিকারিক করোনা আক্রান্ত হন। চিকিৎসকদের পরামর্শ মেনে এরা প্রায় সকলেই এখন সুস্থ। মালদহে ফের রাস্তায় নেমেছেন উর্দিধারী করোনাজয়ীরা।

অসিত সাহা, মালদহ ট্রাফিক পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর। ডিউটির ফাঁকে নিজের অজান্তেই একদিন করোনা আক্রান্ত হন।  তাঁকে নিয়ে হইচই পড়ে পুলিশ মহলে। তাঁর ও পরিবারের সঙ্গে দুরত্ব তৈরি করেন অনেক পরিচিতরাও। তবে লড়াই এ হার মানেননি তিনি। চিকিৎসকদের পরামর্শ আর  মনের জোরকে পুঁজি করে তিনি এখন করোনা জয়ী। কিছুদিন হোম কোয়ারেনটাইন এ থেকে ফের নিজের পছন্দের খাজি উর্দি গায়ে চড়িয়ে নেমে পড়েছেন রাস্তায়।

দিনভর মালদা শহরের প্রান কেন্দ্র রথবাড়ি মোড়ে ট্রাফিক সামলাতে ব্যস্ত তিনি। তাঁর মতোই একে একে সুস্থ হচ্ছেন অধিকাংশ পুলিশ কর্মী। ট্রাফিক পুলিশ সূত্রের খবর, মালদহে ট্রাফিক পুলিশের দুইজন অফিসার,একজন কনেস্টেবল, একজন হোমগার্ড, আরও ছয়জন সিভিক ভলেন্টিয়ার করোনা আক্রান্ত হন। নিয়ম মেনে তাঁরা সকলেই এখন সুস্থ। সকলেই ফিরেছেন ডিউটিতে।

ফের পূর্ন্যদমে কাজ শুরু করেছে মালদা ট্রাফিক পুলিশ। করোনা নিয়ে অযথা আতঙ্কিত না হয়ে শহরবাসীকে সচেতন হওয়ার বার্তা দিচ্ছে ট্রাফিক পুলিশ। শুধু ট্রাফিক পুলিশ নয়, মালদহে জেলা পুলিশের ২০৪ জন কর্মী ও আধিকারিক এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ১২০ জন  ইতিমধ্যেই সুস্থ। চিকিৎসা চলছে আরও ৮৪ জনের। আগামী কয়েকদিনের মধ্যে আরও অনেক পুলিশ কর্মী সুস্থ হয়ে কাজে ফিরবেন বলে  জানিয়েছেন জেলা  পুলিশ সুপার অলোক রাজোরিয়া।

Published by: Arka Deb
First published: July 22, 2020, 8:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर