ত্রিপলের ভিতর রাত কাটছিল পরিযায়ী শ্রমিকের, খবরের জেরে ঠাঁই কোয়ারেন্টাইনে

পরিযায়ী শ্রমিক রাজু সরকার।

রায়গঞ্জ দেবীনগরে একটি রাস্তার ধারে জঙ্গলের পাশে ত্রিপল খাটিয়ে অন্ধকারের মধ্যে তাঁর জীবন কাটছিল।

  • Share this:

    #রায়গঞ্জ: রাস্তার ধারে ত্রিপলের তলায় ঠাঁই হয়েছিল পরিযায়ী শ্রমিক রাজু সরকারের। এভাবেই রাত্রিবাস করতে হয়েছিল তাঁকে। সেই খবর সামনে আসতেই নড়েচড়ে বসল প্রশাসন।প্রশাসনিক উদ্যোগে রায়গঞ্জ স্টেডিয়ামের কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হল।

    পৌরসভার উদ্যোগে আজ ওই এলাকা স্যানেটাইজও করা হয়। ভেঙে ফেলা হয় রাজু সরকারের অস্থায়ী ঘর। রাজুবাবুকে সরকারি কোয়ারান্টাইন সেন্টারে নিয়ে আসতে পেরে সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানালেন।

    গত রবিবার রায়গঞ্জ দেবীনগরের বাসিন্দা রাজু সরকার গুজরাত থেকে রায়গঞ্জে ফেরেন।রায়গঞ্জ ষ্টেডিয়ামে স্বাস্থ্য পরীক্ষার পর তাঁকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছিলেন স্বাস্থ্যকর্মীরা।রাজুবাবু পরিবারে একটি ছোট্ট বাচ্চা থাকায় তাঁকে বাড়িতে ঢুকতে দেওয়া হয়নি।

    সরকারি কোয়ারান্টাইন সেন্টারে যাওয়ার জন্য রাজুবাবু রায়গঞ্জ পৌরসভার ২৬ নম্বর ওর্যার্ডের কাউন্সিলর অভিজিৎ সাহার দ্বারস্থ হয়েছিলেন।‌ অভিজিৎবাবু তাঁকে  ত্রিপল খাটিয়ে বাড়ির পাশেই থাকার পরামর্শ দিয়েছিলেন।

    রায়গঞ্জ দেবীনগরে একটি রাস্তার ধারে জঙ্গলের পাশে ত্রিপল খাটিয়ে  অন্ধকারের মধ্যে তাঁর জীবন কাটছিল।গতকাল এই খবর প্রকাশের পর নড়েচড়ে বসে প্রশাসন।তড়িঘড়ি করে তাকে রায়গঞ্জ পৌরসভা অধীনস্ত রায়গঞ্জ স্টেডিয়ামে কোয়ারান্টাইন সেন্টারে স্থানান্তর করা হয়।

     
    Published by:Arka Deb
    First published: