corona virus btn
corona virus btn
Loading

অনেক চেষ্টাতেও মেলেনি পানীয় জল, কলকাতা পুলিশকে ট্যুইট করতেই পৌঁছল ঘরে

অনেক চেষ্টাতেও মেলেনি পানীয় জল, কলকাতা পুলিশকে ট্যুইট করতেই পৌঁছল ঘরে
ফাইল ছবি

ঘরের পানীয় জল শেষ হয়ে গিয়েছিল যোধপুর পার্কের বাসিন্দা সাবর্ণ সিনহার বাড়িতে। তিনি প্রয়োজনীয় জল জোগাড় করতে না পেরে ট্যুইট করেন কলকাতা পুলিশকে।

  • Share this:

#কলকাতাঃ লক ডাউনে সবাই ঘরবন্দি। অত্যাবশকীয় পণ্য ছাড়া দোকানপাট বন্ধ। বাইরে গেলে শুধুই দেখা মিলছে উর্দিধারীদের। ঘরের বাইরে বেরলে হাজার প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। খাবার হোক বা নিয়ও প্রয়জনীয় পণ্য বা পানীয় জল , ক্যা কী আনতে যাচ্ছে, সবই নজর রাখছে পুলিশ। ঘরের অনেক প্রয়োজনীয় জিনিস না থাকলেও উপায় নেই শহরবাসীর।

এমতাবস্থায় ঘরের পানীয় জল শেষ হয়ে গিয়েছিল যোধপুর পার্কের বাসিন্দা সাবর্ণ সিনহার বাড়িতে। তিনি প্রয়োজনীয় জল জোগাড় করতে না পেরে ট্যুইট করেন কলকাতা পুলিশকে। তিনি লেখেন, "সকালে পানীয় জল পাইনি। বাড়িতে জল নেই।উপযুক্ত ব্যক্তির সঙ্গে যোগাযোগ করলেও লাভ হয়নি। তাই প্রয়োজনীয় জল ব্যবস্থা করে দেওয়া হলে উপকৃত হবেন।" বৃহস্পতিবার সকালে এই ট্যুইট করার পরেই কলকাতা পুলিশের নজরে আসে বিষয়টি। যোধপুর পার্ক লেক থানার আওতাধীন এলাকা। তাই খবর যায় সেখানে। এরপর থানায় কর্তব্যরত শুভেন্দু মোদকের তত্ত্বাবধানে  স্থানীয় ব্যক্তিদের সহায়তায় চল্লিশ লিটার পানীয় জলের ব্যবস্থা হয়।

সকালে আবেদনের পরেই বিকালে ফের ট্যুইট করেন সাবর্ণ সিনহা। সেই ট্যুইট তিনি ধন্যবাদ দেবার পাশাপাশি খুবই দ্রুত এই কাজ করেছে পুলিশ, তাও লেখেন। ঘটনা প্রসঙ্গে লেক থানার অফিসার শুভেন্দু মোদক বলেন, "আমরা সব সময় মানুষের পাশে আছি, যাঁদের দরকার তাঁদের যে কোনও সময়, যে কোনও সাহায্য করাই এখন প্রথম কাজ পুলিশের।" এদিকে, যোধপুর পার্কের অনেকেই বলছেন, শুধু খাবার দেওয়া বা বাজার করা নয়। কলকাতা পুলিশ বর্তমান শহরবাসীর পাশে রয়েছেন সব কাজে।

Susovan Bhattacharjee

Published by: Shubhagata Dey
First published: April 24, 2020, 2:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर