করোনা ভাইরাস

corona virus btn
corona virus btn
Loading

চার দিন পরেই ছিল রিটায়ারমেন্ট, তার আগেই করোনায় মৃত্যু হল সরকারি নার্সের

চার দিন পরেই ছিল রিটায়ারমেন্ট, তার আগেই করোনায় মৃত্যু হল সরকারি নার্সের
প্রতীকী চিত্র ।

জুনের শেষেই ছিল তাঁর রিটায়ারমেন্ট । কিন্তু হাসপাতালে কাজ করতে করতেই কোভিড টেস্টে পজিটিভ রিপোর্ট আসে তাঁর । শুক্রবার মৃত্যু হয় তাঁর ।

  • Share this:

#হায়দরাবাদ: আর মাত্র চার দিন পরেই চাকরি থেকে অবসর গ্রহণ করতেন তিনি । কিন্তু তার আগেই করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল তেলেঙ্গানার এক সরকারি নার্সের ।

হায়দরাবাদের সরকারি জেনারেল অ্যান্ড চেস্ট হাসপাতালের প্রধান নার্স ছিলেন তিনি । জুনের শেষেই ছিল তাঁর অবসর। কিন্তু হাসপাতালে কাজ করতে করতেই কোভিড টেস্টে পজিটিভ রিপোর্ট আসে তাঁর । অত্যন্ত সঙ্কটজনক অবস্থায় ভর্তি ছিলেন গান্ধি হাসপাতালে ।

গান্ধি হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডঃ প্রভাকর রেড্ডি জানান, ওই নার্সের অবস্থা সঙ্কটজনক ছিল । তার উপর তিনি ছিলেন ডায়াবেটিক । দু’দিন আগে তাঁকে ভেন্টিলেটরে দেওয়া হয়েছিল । শুক্রবার সকালে তাঁর মৃত্যু হয় ।

তেলেঙ্গানার রাজ্যপাল ডঃ তামিলিসাই সৌন্দর্য্যরাজন নার্সের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন ।

ওই মহিলা বহুদিন মেডিক্যাল লিভ-এ ছুটিতে ছিলেন । কিন্তু হাসপাতালে কর্মীর সংখ্যা কম থাকায় তাঁকে বাধ্য হয়েই জয়েন করতে হয় । কোভিড ওযার্ডে পোস্টেড ছিলেন তিনি । এরপরেই জ্বরে ভুগতে শুরু করেন তিনি । করোনা টেস্ট হলে রিপোর্ট পজিটিভ আসে । গান্ধি হাসপাতালের আরও দুই কর্মীর করোনা ধরা পড়েছে ।

গত ২৪ ঘণ্টায় তেলেঙ্গানায় আক্রান্তের সংখ্যা ৯৮৫, মোট আক্রান্ত ১২,৩৪৯ । এখন সেখানে অ্যাক্টিভ করোনা কেস ৭,৪৩৬ । বাকিরা সুস্থ হয়ে গিয়েছেন । শুক্রবার হাসপাতাল থেকে সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন ৭৮ জন । মোট সুস্থ রোগীর সংখ্যা ৪,৭৬৬ জন । এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ২৩৭ জনের ।

Published by: Simli Raha
First published: June 27, 2020, 11:58 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर