#Coronavirus in India। এক জেলাতেই নজরবন্দি ৯০০! করোনা আতঙ্কে কাঁপছে কেরল

কেরলে করোনা আতঙ্কে নজরবন্দি বহু। PHOTO- PTI

কেরলে এখনও পর্যন্ত মোট ১৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার আরও দু' জনের শরীরে সংক্রমণের খবর পাওয়া গিয়েছে।

  • Share this:

    #কেরল: শেষ তিন দিনে ভারতের করোনার আতঙ্ক যেন একধাক্কায় অনেকটা বেড়ে গিয়েছে। আর সবথেকে খারাপ অবস্থা সম্ভবত কেরলে। রাজ্যের স্বাস্থ্য দফতরের আধিকারিকরাই জানাচ্ছেন, এই মুহূর্তে শুধুমাত্র পাঠানমঠিট্টা জেলাতেই ৯০০ জনকে করোনা সংক্রমণের সন্দেহে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

    জেলা স্বাস্থ্য দফতরের কর্তারা জানাচ্ছেন, গত মাসে কেরলের বাসিন্দা একই পরিবারের তিনজন ইতালি থেকে ফেরেন। ইতালিতেও ভয়াল আকার নিয়েছে করোনা সংক্রমণ। আর সেই কারণেই ওই তিন জন কেরলে ফেরার পরে যেখানে যেখানে গিয়েছিলেন, সেই রুট ম্যাপ বের করেছে জেলা প্রশাসন। ওই সমস্ত এলাকার বাসিন্দাদেরই আপাতত সংক্রমণের আশঙ্কায় পর্যবেক্ষণে রেখেছে স্বাস্থ্য দফতর।

    কেরলে এখনও পর্যন্ত মোট ১৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার আরও দু' জনের শরীরে সংক্রমণের খবর পাওয়া গিয়েছে। তবে ইতিমধ্যেই তিন জন আক্রান্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাডা় পেয়েছেন। মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন অবশ্য দাবি করেছেন, রাজ্যে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণেই রয়েছে। আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই বলেও দাবি করেছেন বিজয়ন। তবে করোনা নজরদারিতে যাতে কোনও ঢিলেমি না আসে, সেই বার্তাও দিয়েছেন মুখ্যমন্ত্রী।

    Published by:Debamoy Ghosh
    First published: