corona virus btn
corona virus btn
Loading

আতঙ্কের করোনা সংক্রমণে ঝড়ের গতি ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮১ , সম্পূর্ন লকডাউন শুরু হল মালদহে

আতঙ্কের করোনা সংক্রমণে ঝড়ের গতি ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮১ , সম্পূর্ন লকডাউন শুরু হল মালদহে
PhotoRepresentative
  • Share this:

#মালদহ:  একদিনে ফের বিপুল করোনা সংক্রমণ মালদহে। ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৮১। করোনা আক্রান্ত মালদহের এক অতিরিক্ত জেলাশাসক, আক্রান্ত তাঁর স্ত্রী তথা জেলা প্রশাসনের পদস্থ কর্তা,  করোনা আক্রান্ত মালদহের মানিকচকের বিডিও,  মালদহ মেডিকেল কলেজের এক অ্যাসিস্ট্যান্ট সুপার।

মালদহে শুক্রবার পর্যন্ত  জেলায় করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ১৪৫০। উত্তরবঙ্গের মধ্যে সবচেয়ে বেশি সংক্রমণ মালদহে। নতুন আক্রান্তদের মধ্যে মালদহ শহরে রয়েছেন ৩৭ জন। এচাড়া কালিয়াচকে তিনটি ব্লকে ১২ জন সংক্রমিত হয়েছে। পুরাতন মালদহে সংক্রমিত হয়েছে ছয়জন। ইংরেজবাজার গ্রামীন এলাকায় সংক্রমিত হয়েছেন চারজন।

এদিকে, শুক্রবার  সকাল থেকে টোটাল  লকডাউন মালদাহ মালদহের ইংরেজবাজার ও পুরাতন মালদা পৌরসভা এলাকায়৷  সম্পূর্ণ লকডাউন জেলা প্রশাসনের পাশাপাশি আজ  থেকে সমস্ত রকম ব্যবসা  বন্ধের ডাক মালদহ মার্চেন্ট চেম্বার অব কমার্সের।

সকাল থেকে শহরের সমস্ত দোকানপাট , দৈনিক বাজার, মাছ বাজার , যান চলাচল  সব বন্ধ ছিল। শহরের বিভিন্ন এলাকায় রাস্তায় ব্যারিকেড করে পুলিশ। বাইরে থেকে শহরে যানবাহন প্রবেশ বন্ধ করে দেওয়া হয়।  আগামী রবিবার পর্যন্ত চলবে এই টোটাল লকডাউন।  পুলিশ জানিয়েছে, আগামী কয়েকদিন বিনা কারণে যারা লকডাউন ভেঙে রাস্তায় বের হবেন  প্রয়োজনে ধরপাকড় অভিযান চালানো হবে।

Sebak DebSarma

Published by: Debalina Datta
First published: July 17, 2020, 11:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर