corona virus btn
corona virus btn
Loading

মালদহে আরও ৮ করোনা আক্রান্তের হদিশ ! জেলায় আক্রান্ত বেড়ে ৩৩ জন

মালদহে আরও ৮ করোনা আক্রান্তের হদিশ ! জেলায় আক্রান্ত বেড়ে ৩৩ জন

জেলায় নতুন করে আরও ৮ জন করোনা আক্রান্তের হদিশ মিলল। এরা সকলেই পরিযায়ী শ্রমিক।

  • Share this:

#মালদহঃ-পরিযায়ী শ্রমিকরা ফিরতেই করোনা সংক্রমণ বাড়ছে মালদহে। জেলায় নতুন করে আরও ৮ জন করোনা আক্রান্তের হদিশ মিলল। এরা সকলেই পরিযায়ী শ্রমিক। মালদহের গৌড় কন্যা বাস টার্মিনাসে এদের লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছিল। এরপর মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় আট জনের রিপোর্টে কোভিড পজিটিভ ধরা পড়ে।

নতুন আক্রান্তদের মধ্যে পাঁচজন মানিকচক ব্লকের বাসিন্দা। এছাড়া চাঁচল-২,কালিয়াচক-২, এবং হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের একজন করে করোনা আক্রান্ত হয়েছেন। এর ফলে হরিশ্চন্দ্রপুর-২ এবং কালিয়াচক-২ ব্লক নতুন করে জেলার করোনা মানচিত্রে যুক্ত হল। এদিন পর্যন্ত জেলার দশটি ব্লকে ছড়ালো করোনার সংক্রমণ।

মালদহে নতুন করে যারা আক্রান্ত হয়েছেন তাঁদের প্রত্যেকেই পুরুষ। এদের মধ্যে বেশীর ভাগই যুবক। এদের মধ্যে একজন সত্তরোর্ধ ব্যক্তিও রয়েছেন। নতুন আক্রান্তদের মালদহের কোভিড হাসপাতালে এবং আইসোলেশন সেন্টারে রেখে চিকিৎসা শুরু হয়েছে। এদিকে মালদহে আরও করোনা সংক্রমনের আশঙ্কা তৈরি হয়েছে। কারণ এখনও পর্যন্ত জেলায় ২৬০০-র বেশি লালারসের নমুনা পরীক্ষা বাকি রয়েছে। দ্রুততার সঙ্গে বাকি থাকা নমুনা গুলি পরীক্ষার কাজ শেষ করার চেষ্টা চলছে। মালদহে পুলিশ সুপার অলোক রাজোরিয়া সোমবার জানিয়েছেন, মালদহে এ পর্যন্ত ১৫ টি কন্টেইনমেন্ট জোন করা হয়েছে। তবে নতুন সংক্রমণ ধরা পড়ায় কন্টেইনমেন্ট জোনের সংখ্যা আরও বাড়বে।

Published by: Siddhartha Sarkar
First published: May 18, 2020, 5:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर