Home /News /coronavirus-latest-news /
Corona Horror: শেষকৃত্যের কয়েক মুহূর্ত আগে উঠে বসলেন ৭৬-এর করোনা আক্রান্ত বৃদ্ধা! তার পর...

Corona Horror: শেষকৃত্যের কয়েক মুহূর্ত আগে উঠে বসলেন ৭৬-এর করোনা আক্রান্ত বৃদ্ধা! তার পর...

শেষকৃত্যের কয়েক মুহূর্ত আগে উঠে বসলেন ৭৬-এর করোনা আক্রান্ত বৃদ্ধা!-- প্রতীকী ছবি।

শেষকৃত্যের কয়েক মুহূর্ত আগে উঠে বসলেন ৭৬-এর করোনা আক্রান্ত বৃদ্ধা!-- প্রতীকী ছবি।

৭৬ বছরের ওই বৃদ্ধার নাম শকুন্তলা গাইকোয়াড়। কয়েকদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি।

  • Share this:

    #মহারাষ্ট্র: অবাক করা ঘটনা। পরিবারের লোকেরা ধরেই নিয়েছিলেন তিনি পরলোকে গমন করেছেন। সেই মতো শেষকৃত্যের আয়োজনও শুরু হয়ে গিয়েছিল। মহারাষ্ট্রের বারামতির মুধালে গ্রামে ৭৬ বছরের বৃদ্ধাকে হারিয়ে তখন কান্নার রোল উঠেছে। কিন্তু শেষকৃত্যের কয়েক মুহূর্ত আগেই নড়চড়ে উঠে বসলেন বৃদ্ধা।

    ৭৬ বছরের ওই বৃদ্ধার নাম শকুন্তলা গাইকোয়াড়। কয়েকদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি। বাড়িতেই আইসোলেশনে ছিলেন ওই বৃদ্ধা। তবে ধীরে ধীরে তাঁর পরিস্থিতি খারাপ হতে শুরু করেছিল। ফলে পরিবারের লোকেরা তাঁকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

    বারামতির হাসপাতালে তাঁকে ভর্তি করার জন্য নিয়ে গিয়েছিলেন পরিবারের লোকেরা। কিন্তু সেখানে কোনও বেড না পাওয়ায় গাড়িতেই অপেক্ষা করছিলেন তাঁরা, অন্য হাসপাতালের জন্য। পরিবারের দাবি, গাড়িতেই একেবারে নড়চড়া বন্ধ করে ফেলেছিলেন বৃদ্ধা। তাঁর শ্বাসও পড়ছিল না। তাঁরা মনে করেছিলেন বৃদ্ধার আর প্রাণ নেই। তাঁরা শেষকৃত্যের আয়োজন শুরু করে ফেলেছিলেন।

    বাড়িতে ফিরিয়ে নিয়ে গিয়ে শেষকৃত্যের কাজ শুরু করেছিলেন পরিবারের লোকেরা। আত্মীয়স্বজনেরাও কান্নাকাটি শুরু করেছিলেন বৃদ্ধার মৃত্যুতে। বৃদ্ধাকে ফুল দিয়ে সাজিয়ে শেষযাত্রায় শুইয়ে রাখা হয়েছিল। পরিবারের দাহি, হঠাৎ করেই মহিলা কাঁদতে শুরু করেন এবং উঠে বসেন। চমকে ওঠেন পরিবারের সকলে। এরপরই বৃদ্ধাকে বারামতির সিলভার জুবিলি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ডক্টর সদানন্দ কালে এখন তাঁর চিকিৎসা করছেন। ভালো রয়েছেন বৃদ্ধা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Coronavirus, Maharashtra

    পরবর্তী খবর