corona virus btn
corona virus btn
Loading

৭৩-এ আমি পেরেছি, অমিতাভ বচ্চনও পারবেন ৭৭-এ, বলছেন বাঘাযতীনের করোনাজয়ী

৭৩-এ আমি পেরেছি, অমিতাভ বচ্চনও পারবেন ৭৭-এ, বলছেন বাঘাযতীনের করোনাজয়ী
বাঘাযতীনের কোভিড থেকে ফেরা বৃদ্ধ।

বৃদ্ধের কথায়, জীবনের সুখ বা দুঃখে তাঁর সব সময়ের সঙ্গী ছিল অমিতাভ। এখন এই অবস্থাতেও বিগ-বি র পুরানো সব সিনেমা দেখছেন সারাদিন।

  • Share this:

#কলকাতা: বিগ বি-র আরোগ্য কামনায় একজোট হয়েছে গোটা দেশ। সকাল থেকে রাত তাঁকে নিয়ে দুশ্চিন্তা ১৩৩ কোটির। সম্প্রতি করোনা জয় করে ফেরা বাঘাযতীনের এক বাসিন্দাও চাইছেন, তার মতোই করোনাকে বুড়ো আঙুল দেখান অমিতাভও। ৭৩ বছরে তিনি পেরেছেন,  ৭৭ বছরে অমিতাভ বচ্চনও পারবেন বিশ্বাস করোনাজয়ীর।

বেশ কিছু দিন আগেই রিপোর্ট পজিটিভ আসার পরেই বেশ চিন্তা পড়েছিলেন ওই ব্যক্তি।  বর্তমান করোনা রিপোর্ট নেগেটিভ আসার পরেই নিজের বাড়িতেও গৃহবন্দ‌ি। তার মধ্যে যখন খবর আসে বাঘাযতীনের ওই ব্যক্তির মতই একই  সংক্রমণের স্বীকার বিগ-বি ও তাঁর পরিবার।  সেই খবর পেয়ে চিন্তা আরও বেড়ে যায় করোন জয়ীর। নিজেকে গৃহবন্দি রেখেছেন, মানছেন কোভিড নির্দেশিকা। সব সময়েই প্রার্থনা করে চলেছেন,  বিগ-বি যেন করোনাকে হারিয়ে ফিরে আসে খুব তাড়াতাড়ি।

বৃদ্ধের কথায়, জীবনের সুখ বা দুঃখে তাঁর সব সময়ের সঙ্গী ছিল অমিতাভ।  এখন এই অবস্থাতেও বিগ-বি র পুরানো সব সিনেমা দেখছেন সারাদিন। এখন কামনা একটাই, করোনাকে হারিয়ে তিনি আবার বলুন, ডন কো প্যাকার না মুসকিল নেহি, নামুনকিন হ্যায়।

Published by: Arka Deb
First published: July 14, 2020, 12:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर