corona virus btn
corona virus btn
Loading

Coronavirus| মালদহে আরও ৬ জনের শরীরে করোনা! আক্রান্ত বেড়ে ১৯

Coronavirus| মালদহে আরও ৬ জনের শরীরে করোনা! আক্রান্ত বেড়ে ১৯
মালদহে করোনা

গত দুই দিনের মধ্যে মালদহে ফেরেন। জেলায় ফিরে প্রত্যেকেই ছিলেন হোম কোয়ারেন্টাইনে। রিপোর্ট পজেটিভ হওয়ায় তাঁদের ভর্তি করা হয়েছে মালদহের কোভিড হাসপাতালে।

  • Share this:

#মালদহ: মালদহে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ল আরও ৬। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৯।  এদিন করোনা মানচিত্রে যুক্ত হল মালদহের আরও তিনটি ব্লক। নতুন আক্রান্তরা প্রত্যেকেই ভিন রাজ্য থেকে ফেরত।

গত দুই দিনের মধ্যে  মালদহে ফেরেন। জেলায় ফিরে প্রত্যেকেই ছিলেন হোম কোয়ারেন্টাইনে। রিপোর্ট পজেটিভ হওয়ায় তাঁদের ভর্তি করা হয়েছে মালদহের কোভিড হাসপাতালে। এদিকে করোনা আক্রান্ত নতুন গ্রামগুলিতে ধরা পড়েছে চরম আতঙ্কের ছবি।   নতুন করোনা আক্রান্তরা গত ১০ ও ১১ মে ভিন রাজ্য থেকে মালদহে ফেরেন। সোমবার মালদহের গৌড়কন্যা বাস টার্মিনাসে এঁদের লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছিল। এরপর মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় ছয়জনের পজেটিভ ধরা পড়ে।

এরআগেই মালদহের হরিশ্চন্দ্রপুর-১, রতুয়া এবং মানিকচক ব্লকে করোনা আক্রান্তের হদিশ মিলেছিল। এবার জেলায় করোনা মানচিত্রে জুড়ে গেল পুরাতন মালদহ, কালিয়াচক-১, এবং হবিবপুর ব্লকের নাম। নতুন করে আক্রান্তদের মধ্যে দুইজন পুরাতন মালদহের, একজন হবিবপুরের, একজন হরিশ্চন্দ্রপুরের, একজন কালিয়াচকের এবং একজন মানিকচক ব্লকের ভূতনী থানা এলাকার বাসিন্দা।

এঁরা কেউ বাসে, কেউ লরিতে করে উত্তরপ্রদেশ, ঝাড়খণ্ড, ওড়িশা, দিল্লি থেকে মালদহে ফেরেন। এদিন করোনা আক্রান্ত এলাকাগুলিকে নতুন কন্টেইমেন্ট জোন হিসেবে ঘোষণা করে পুলিশ ও প্রশাসন। বাঁশ দিয়ে ঘেরা হয় গ্রামের যাতায়াতের রাস্তা।কন্টেইনমেন্ট জোন থেকে লোকজনকে বাইরে না বের হওয়ার নির্দেশ দেওয়া হয়।

Published by: Arindam Gupta
First published: May 12, 2020, 8:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर