corona virus btn
corona virus btn
Loading

মুম্বইয়ের তাজ হোটেলের ৬ কর্মী করোনা পজেটিভ, ছিল না কোনও উপসর্গ

মুম্বইয়ের তাজ হোটেলের ৬ কর্মী করোনা পজেটিভ, ছিল না কোনও উপসর্গ
  • Share this:

#মুম্বই: দক্ষিণ মু্ম্বইয়ের কোলাবার তাজ মহল টাওয়ার এবং তাজ মহল প্যাালেসের কমপক্ষে ৬ জন কর্মী করোনা পজেটিভ । শনিবার একটি বিবৃতি দিয়ে এই কথা জানিয়েছে ইন্ডিয়ান হোটেলস কোম্পানি । এরাই সারা ভারতব্যপী তাজ হোটেল চেইন চালায় । তবে এখনও নির্দিষ্ট করে আক্রান্ত কর্মীর সংখ্যটা প্রকাশ্যে আনেনি হোটেল কর্তৃপক্ষ । আক্রান্ত কর্মীরা বম্বে হাসপাতালে চিকিৎসাধীন । হাসপাতালের চিকিৎসক গৌতম বনসালী জানিয়েছেন, ওই কর্মীদের অবস্থা এখন স্থিতিশীল । হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই কর্মীরা ‘অ্যাসিম্পটম্যাটিক’, অর্থাৎ এঁদের শরীরে করোনার কোনও লক্ষণই দেখা যায়নি । ওই কর্মীদের সংস্পর্শে আসা সকলকে ১৪ দিনের কোয়ারান্টাইনে থাকতে বলা হয়েছে । এমনিতেই লকডাউনের জেরে হোটেলে অতিথিদের সংখ্যা নেই বললেই চলে । হোটেল কর্মীরাও বেশিরভাগই ছুটিতে । ফলে মনে করা হচ্ছে, খুব বেশি সংখ্যক মানুষের সংস্পর্শে আসতে পারেননি আক্রান্তরা।

এই মুহূর্তে করোনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ মহারাষ্ট্র। অন্তত ১২৭ জনের মৃত্যু হয়েছে সেখানে । গতকাল মৃত্যু হয়েছে ১৭ জনের । নতুন করে গতকাল আক্রান্ত হয়েছেন ১৮৭ জন। মোট আক্রান্তের সংখ্যা রবিবার সকাল পর্যন্ত ১৭৬১। পর্যবেক্ষকদের মত, এখনই সংক্রমণের গতি কমাতে না পারলে পশ্চিমী দেশগুলির মতো অবস্থা হবে মহারাষ্ট্রের।

আজ করোনায় দেশে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৪২। সারা দেশে মোট আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৫২৯ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়েছেন ৮২ জন ।

Published by: Simli Raha
First published: April 12, 2020, 9:08 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर