বাইরে থেকে এসেছিলেন, নতুন করে চারজনের শরীরে পাওয়া গেল করোনা সংক্রমণ

Photo- Representive

যত বাইরের থেকে আসা মানুষের সংখ্যা বাড়ছে, ততই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

  • Share this:

    #বাঁকুড়া: নতুন করে বাঁকুড়ায় আরও চার করোনা আক্রান্তের খোঁজ মিলল।  শুক্রবার নতুন করে বাঁকুড়ার পাত্রসায়র ব্লকের দুজন ও কোতুলপুর ব্লকের দুজনের লালারসের নমুনা পরীক্ষার পর জানা যায় তাঁরা করোনা পজিটিভ।  এরপরই তৎপর হয় বিষ্ণুপুর জেলা স্বাস্থ্য দফতর।  চারজনকেই চিকিৎসার জন্য ওন্দা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।  স্থানীয় সূত্রে জানা গেছে নতুন করে খোঁজ পাওয়া চার আক্রান্ত ব্যাক্তি জেলার বাইরে থেকে এসেছিলেন। নতুন করে আক্রান্ত এই চারজনকে ধরে জেলায় এখনো পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৩।

    এদিক এর আগেই পূর্ব বর্ধমান জেলায় নতুন করে আরও চোদ্দ জন আক্রান্তের হদিশ মিলল। সেই সঙ্গেই আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৬৯৷ নতুন করে আক্রান্তরা সকলেই সম্প্রতি বাইরের রাজ্য থেকে বাড়ি ফিরেছেন এবং এদের মধ্যে বেশির ভাগই মহারাষ্ট্র দিল্লি থেকে এসেছেন বলে জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে। পরিযায়ী শ্রমিকদের আসার সঙ্গে সঙ্গে লাফিয়ে লাফিয়ে আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় উদ্বিগ্ন পূর্ব বর্ধমান জেলার বাসিন্দারা। করোনা আক্রান্তদের হদিশ পেতে বাইরের রাজ্য থেকে আসা পরিযায়ী শ্রমিকদের নমুনা পরীক্ষার উপর জোর দেওয়ার দাবি উঠেছে।

    পূর্ব বর্ধমান জেলা প্রশাসন ও স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে, পূর্ব বর্ধমানের নতুন করে আক্রান্ত ১৪ জনের মধ্যে কেতুগ্রাম এক নম্বর  ব্লকের  পাঁচ  জন রয়েছেন। কেতুগ্রাম দুই নম্বর ব্লকের রয়েছেন তিনজন।কেতুগ্রাম এক নম্বর ব্লকের আক্রান্তরা চেচুঁড়ি, ইহাপুর ও আরগুণের বাসিন্দা। কেতুগ্রাম  দু নম্বর ব্লকের আক্রান্তরা গোয়ালপাড়া, শিলুড়ি ও নৈহাটির বাসিন্দা। এছাড়া মঙ্গলকোটের কুলসোনায় একজন, শিমুলিয়ায় একজন,কাটোয়ার চন্দ্রকোটায় একজন, কালনার জিউধারায় একজন ও  পূর্বস্থলীর পারুলিয়ায় একজন আক্রান্ত হয়েছেন।

    Published by:Debalina Datta
    First published: