corona virus btn
corona virus btn
Loading

নদিয়ায় নতুন করে করোনা আক্রান্ত ৪, আক্রান্তরা সবাই পরিযায়ী শ্রমিক

নদিয়ায় নতুন করে করোনা আক্রান্ত ৪, আক্রান্তরা সবাই পরিযায়ী শ্রমিক
Representative Image

একের পর এক ট্রেনে-বাসে পরিযায়ী শ্রমিকরা ঘরে ফিরছেন । আক্রান্তের সংখ্যার অধিকাংশই বাইরের রাজ্য থেকে আসা শ্রমিক

  • Share this:

#নদিয়া: নদিয়া জেলায় নতুন করে করনা আক্রান্ত আরও ৪ জন। এই নিয়ে আক্রান্ত সংখ্যা হল ৭৯ জন। এর মধ্যে কয়েকজন সুস্থ হয়ে উঠেছেন। জেলায় মোট আক্রান্ত ৭৯ হওয়ায় চিন্তায় প্রশাসন৷ এর মধ্যে নতুন করে যারা করোনায় আক্রান্ত হয়েছেন, তারা সবাই পরিযায়ী শ্রমিক।

দেশের সঙ্গে পাল্লা দিয়ে এ রাজ্যেও বাড়ছে আক্রান্তের সংখ্যা । একের পর এক ট্রেনে-বাসে পরিযায়ী শ্রমিকরা ঘরে ফিরছেন । আক্রান্তের সংখ্যার অধিকাংশই বাইরের রাজ্য থেকে আসা শ্রমিক । বিশেষ করে মহারাষ্ট্র, তেলেঙ্গানা, দিল্লি থেকে রাজ্যে ফেরা শ্রমিকদের দেহেই পাওয়া গিয়েছে করোনার জীবাণু ।

নতুন করে বহু জেলায় করোনার সংক্রমণ বাড়ছে হু হু করে । গ্রিন জোনগুলিও আর রেহাই পাচ্ছে না । পূর্ব বর্ধমানে আক্রান্ত ১৯ । নতুন করে করোনা আক্রান্ত ১৯ জন । আক্রান্তদের অধিকাংশ ভিনরাজ্য থেকে ফিরেছেন । পুরুলিয়া করোনা আক্রান্ত ৬ । এখানেও আক্রান্তরা প্রত্যেকেই পরিযায়ী শ্রমিক । আক্রান্তরা প্রত্যেকেই পুরুলিয়া ২ নম্বর ব্লকের বাসিন্দা ।

দক্ষিণ দিনাজপুরে করোনা আক্রান্ত ৯ জন । মুর্শিদাবাদ কলেজে তাঁদের লালারস পরীক্ষা হয় । বীরভূমে আরও ২৭ জন আক্রান্তের খোঁজ মিলেছে । আক্রান্তরা প্রত্যেকেই পরিযায়ী শ্রমিক । আক্রান্তরা মুরারই, ময়ূরেশ্বরের বাসিন্দা । দেগঙ্গায় ফের ২৬ জন আক্রান্ত । আক্রান্ত ২৬ জনই পরিযায়ী শ্রমিক । ভিনরাজ্য থেকে ফিরেছিলেন তাঁরা । মুর্শিদাবাদে ফের করোনা আক্রান্ত ১১ জন । তাঁরা প্রত্যেকেই পরিযায়ী শ্রমিক । মুর্শিদাবাদ কোভিড হাসপাতালে ভর্তি সকলে ।

Published by: Pooja Basu
First published: May 31, 2020, 5:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर