Oxygen Crisis: রাজ্যে তৃতীয় ঘটনা, ফের অক্সিজেনের অভাবে হরিয়ানায় মৃত ৫ করোনা রোগী!

Oxygen Crisis: রাজ্যে তৃতীয় ঘটনা, ফের অক্সিজেনের অভাবে হরিয়ানায় মৃত ৫ করোনা রোগী!

ফের অক্সিজেনের অভাবে হরিয়ানায় মৃত ৫ করোনা রোগী!

রবিবার গুরগাঁওয়ের একটি বেসরকারি হাসপাতালে চারজন রোগীর মৃত্যু হয়েছিল অক্সিজেনের অভাবে (Oxygen Crisis)। আরও চার রোগীর মৃত্যু হয়েছে রেওয়ারির এক হাসপাতালে।

  • Share this:

    #হিসার: ফের হরিয়ানায় (Haryana Covid-19) অক্সিজেনের অভাবে (Oxygen Shortage) মৃত্যু হল পাঁচ করোনা রোগীর (Coronavirus Positive)। হাসপাতালের বাইরে এদিন বিক্ষোভে ফেটে পড়েন রোগীর আত্মীয়রা। তাঁদের অভিযোগ, হাসপাতালে অক্সিজেনের অভাবেই মৃত্যু হয়েছে পাঁচজনের। গত ২৪ ঘণ্টায় এ নিয়ে তৃতীয়বার এমন ঘটনা ঘটল হরিয়ানায়।

    রবিবার গুরগাঁওয়ের একটি বেসরকারি হাসপাতালে চারজন রোগীর মৃত্যু হয়েছিল অক্সিজেনের অভাবে। আরও চার রোগীর মৃত্যু হয়েছে রেওয়ারির এক হাসপাতালে। রাজধানী চণ্ডীগড় থেকে ৩৩০ কিলোমিটার দূরে অবস্থিত এই হাসপাতালটি। এই দুই ঘটনাতেই অক্সিজেনের অভাবে মৃত্যু হয়েছে বলে অভিযোগ। জেলা আধিকারিকেরা এই ঘটনার তদন্ত শুরু করেছেন।

    করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর থেকেই দেশের বিভিন্ন প্রান্তে এমনই অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। গত শুক্রবার দিল্লির গোল্ডেন জয়পুর হাসপাতালে ২৫ জন রোগীর অক্সিজেনের অভাবে মৃত্যুর ঘটনা নিয়ে তোলপাড় হয়েছে দোষ। হরিয়ানাতেও করোনার অত্যন্ত বাড়বাড়ন্ত দেখা দিয়েছে গত কয়েক মাস ধরে। গত ২৪ ঘণ্টাতেও ১০ হাজার করোনা রোগী ধরা পড়েছে। এতে প্রায় রাজ্যে ৪.২৪ লক্ষ রোগী ধরা পড়েছে।

    হরিয়ানার মুখ্যসচিব বিজয় বর্ধন রবিবার ডেপুটি কমিশনারদের এই অক্সিজেন সংক্রান্ত বিষয়ে নির্দেশ দিয়েছেন। রাজ্যের প্রতিটি জেলায় অক্সিজেনের সরবরাহ স্বাভাবিক করতে নির্দেশ দিয়েছেন তিনি। যদিও গুরগাঁওয়ের বেসরকারি হাসপাতালে চারজনের মৃত্যু অক্সিজেনের অভাবে হওয়ার ঘটনা অস্বীকার করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাদের দাবি, ওই রোগীরা অত্যন্ত সংকটজনক ছিলেন বলেই ওদের মৃত্যু।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর