corona virus btn
corona virus btn
Loading

শিলিগুড়িতে বিদ্যুৎবেগে সংক্রমণ! তবু মাস্ক ছাড়া ঘুরছেন বেপরোয়া মানুষ

শিলিগুড়িতে বিদ্যুৎবেগে সংক্রমণ! তবু মাস্ক ছাড়া ঘুরছেন বেপরোয়া মানুষ
শিলিগুড়িতে করোনা বাড়ছেই।

এখনও বিনা মাস্কে বেড়িয়ে পড়ছেন অনেকেই। অজান্তেই ছড়িয়ে পড়ছে মারণ করোনা ভাইরাস! পুলিশি ধরপাকড়ও শুরু হয়েছে।

  • Share this:

#শিলিগুড়ি: আবারও এক আক্রান্তের মৃত্যু শিলিগুড়িতে। কাওয়াখালির কোভিড হাসপাতালে মৃত ওই ব্যক্তির বাড়ি মাটিগাড়া এলাকায়। এই নিয়ে শিলিগুড়িতে করোনা মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৩!

এদিকে  গত ২৪ ঘন্টায় শিলিগুড়ি মহকুমায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৩ জন। এর মধ্যে পুর এলাকায় আক্রান্ত ২১ জন। বাকি ৮ জন মাটিগাড়ার বাসিন্দা। নকশালবাড়ির ৪ জনের লালারসের নমুনা পজিটিভ এসেছে। গত চার দিন অর্থাৎ ৯৬ ঘন্টায় আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়াল ১২৪ জন। আজ নতুন করে সবচাইতে বেশি আক্রান্ত হয়েছেন পুরসভার ৩৯ নং ওয়ার্ডের বাসিন্দারা। ওই ওয়ার্ডের ৮ জনের সোয়াবের নমুনা রিপোর্ট পজিটিভ এসছে। ৩ জন করে আক্রান্তের খোঁজ মিলেছে ৩৪ ও ৪১ নং ওয়ার্ডে। এই তিনটি ওয়ার্ডই জলপাইগুড়ি জেলার আওতাভুক্ত। ২ জন করে আক্রান্তের খোঁজ মিলেছে ২ ও ৫ নং ওয়ার্ডে। ১ জন করে আক্রান্ত হয়েছেন ৪, ১০ এবং ১২ নং ওয়ার্ডে। প্রত্যাককেই কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাতেই আক্রান্তদের বাড়ি ও আশপাশ এলাকা স্যানিটাইজ করে পুরসভার কর্মীরা। দিন দিন আক্রান্তের সংখ্যা বাড়লেও শহরে সচেতনতার অভাব লক্ষ্য করা যাচ্ছে। এখনও বিনা মাস্কে বেড়িয়ে পড়ছেন অনেকেই। অজান্তেই ছড়িয়ে পড়ছে মারণ করোনা ভাইরাস! পুলিশি ধরপাকড়ও শুরু হয়েছে।

ঠিক উল্টো ছবিটা পাহাড়ের। পাহাড়বাসী সচেতন এবং সতর্ক হওয়ায় এখন কার্যত করোনামুক্ত শৈলশহর দার্জিলিং, কার্শিয়ং, মিরিক এবং কালিম্পং।

প্রসঙ্গত অনেকটাই সুস্থ অশোক ভট্টাচার্য। এখন বেসরকারী হাসপাতালের কেবিনেই চলছে চিকিৎসা। রিপোর্ট নেগেটিভ এসছে। অক্সিজেন নেওয়ার প্রবণতা কমেছে। সোম অথবা মঙ্গলবারে বাড়িতে ফেরার সম্ভাবনা রয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গিয়েছে।

Published by: Arka Deb
First published: July 4, 2020, 10:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर