Home /News /coronavirus-latest-news /

করোনা আক্রান্ত শহরের ৩ বাসিন্দা, আতঙ্কে 'নো মাস্ক, নো এন্ট্রি' পোস্টার সেঁটে বন্ধ হল রাস্তা

করোনা আক্রান্ত শহরের ৩ বাসিন্দা, আতঙ্কে 'নো মাস্ক, নো এন্ট্রি' পোস্টার সেঁটে বন্ধ হল রাস্তা

এলাকার মানুষ বহিরাগতদের দ্বারা সংক্রামিত হতে পারেন, এই আশঙ্কায় রাত্রি থেকে এলাকায় প্রবেশের রাস্তা বাঁশের বেড়া দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে।

  • Share this:

#রায়গঞ্জঃ রায়গঞ্জ মহকুমায় তিনজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ মেলার সঙ্গে সঙ্গেই রায়গঞ্জ শহরে বেশ কিছু এলাকায় রাস্তার প্রবেশদ্বার বন্ধ করে দেয় বাসিন্দারা। পরিচিত ছাড়া এলাকার বাইরের কাউকেই এলাকায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। স্থানীয় বাসিন্দাদের দাবি, এলাকায় কাউকে সংক্রামিত হতে দেওয়া যাবে না। তাই এলাকার মানুষকে সুস্থ রাখতেই তাঁদের এই তৎপরতা।

শনিবার রায়গঞ্জ ব্লকের দু'জন এবং হেমতাবাদ ব্লকের একজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। খবর চাউর হতে রায়গঞ্জ মহকুমা জুড়ে মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এলাকার মানুষ বহিরাগতদের দ্বারা সংক্রামিত হতে পারেন, এই আশঙ্কায় রাত্রি থেকে এলাকায় প্রবেশের রাস্তা বাঁশের বেড়া দিয়ে বন্ধ করার কাজ শুরু করেন বাসিন্দারা। রায়গঞ্জ শহরে দেবীনগর বিবেকানন্দ পল্লী, উত্তর কলেজ পাড়া-সহ বেশ কিছু রাস্তা বন্ধ করে দেওয়া হয়। স্থানীয় বাসিন্দাদের দাবি, রাস্তা দিয়ে দিন রাত বহিরাগতরা মোটরবাইক, সাইকেল নিয়ে যাতায়াত করছেন। কে এই ভাইরাস বহন করে নিয়ে এলাকায় ছড়িয়ে দেবে তা কারও পক্ষে বোঝা সম্ভব নোয়। তাই নিজেদের সচেতন হতে হবে। সেই আতঙ্কেই 'নো মাস্ক, নো এন্ট্রি' পোষ্টার সেঁটে রাস্তা বন্ধ রাখা হয়েছে। রায়গঞ্জ দেবীনগরের বাদিন্দা সুমন ভট্টাচার্য জানিয়েছেন, করোনা আক্রান্ত রোগীর সন্ধান পাওয়ার পর আতঙ্কিত হয়েই রাস্তা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন পাড়ার বাসিন্দারা। কোন বহিরাগতকে পাড়ায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

Uttam Paul

Published by:Shubhagata Dey
First published:

Tags: Corona positiva, Raigunj

পরবর্তী খবর