Corona Vaccine: বিপুল ঘাটতির মধ্যেই ১৭১০ ডোজ করোনার ভ্যাকসিন চুরি গেল হাসপাতাল থেকে

Corona Vaccine: বিপুল ঘাটতির মধ্যেই ১৭১০ ডোজ করোনার ভ্যাকসিন চুরি গেল হাসপাতাল থেকে

প্রতীকী চিত্র ।

পিপিসি সেন্টার ইনচার্জের অভিযোগ, করোনা ভ্যাকসিন কোভিশিল্ডের ১২৭০ ডোজ এবং কোভ্যাকসিনের ৪৪০ ডোজ ভ্যাকসিন চুরি গিয়েছে।

  • Share this:

    #ঝিন্দ: গোটা দেশের অবস্থা ভয়াবহ জায়গায় পৌঁছে গিয়েছে । সর্বকালের সমস্ত রেকর্ড ছাপিয়ে ৩ লাখ পেরিয়ে গিয়েছে দৈনিক সংক্রমণ । মাত্র ১ সপ্তাহে দৈনিক সংক্রমণের মাত্রা ২ লাখ থেকে ৩ লাখের গণ্ডি পেরিয়েছে । হাসপাতালে জায়গা নেই, অক্সিজেনের অভাব, হাহাকার, অসাহয়তার বুক ফাটা ছবিগুলো বারবার ভেসে আসছে সংবাদ মাধ্যমের পর্দায় ।

    তার মধ্যেই বিপুল পরিমাণ ভ্যাকসিনের ডোজ চুরি যাওয়ার ঘটনা ঘটল হরিয়ানার ঝিন্দ জেলার একটি হাসপাতাল থেকে । এ দিকে দেশের অধিকাংশ জায়গাতেই চাহিদা অনুযায়ী ভ্যাকসিনের যোগান না থাকায় হয়রানির স্বীকার হতে হচ্ছে সাধারণ মানুষকে । তবে কেন্দ্রীয় সরকার আশ্বাস দিয়েছে, খুব শীঘ্রই দেশের খোলা বাজারে মিলবে করোনার ভ্যাকসিন । প্রচুর পরিমাণে ভ্যাকসিন উৎপাদনে সরকার সর্বতভাবে চেষ্টা চালাচ্ছে ।

    তার মধ্যেই ১৭১০ ডোজ করোনার ভ্যাকসিন চুরির অভিযোগ উঠল ঝিন্দ জেলার একটি স্থানীয় হাসপাতালের পিপিসি সেন্টার তেকে । ওই পিপিসি সেন্টার ইনচার্জের অভিযোগ, করোনা ভ্যাকসিন কোভিশিল্ডের ১২৭০ ডোজ এবং কোভ্যাকসিনের ৪৪০ ডোজ ভ্যাকসিন চুরি গিয়েছে। বৃহস্পতিবার সকালে প্রথম ঘটনাটি লক্ষ্য করেন স্টোর রুমের সুইপার । তিনি দেখেন স্টোরের তালা ভাঙা আছে । ভিতরে ঢুকে দেখা যায় বিপুল সংখ্যক ভ্যাকসিনের ডোজ উধাও । ঘটনার তদন্তে নেমেছে পুলিশ । সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দু’জনের ছবি উদ্ধার হয়েছে ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর