corona virus btn
corona virus btn
Loading

আরও ১২ জন পুলিশ করোনা আক্রান্ত খণ্ডঘোষ থানায়

আরও ১২ জন পুলিশ করোনা আক্রান্ত খণ্ডঘোষ থানায়

তাদের মধ্যে ৪ জন কোভিড হাসপাতালে ও একজন অ্যাপোলো হাসপাতালে চিকিৎসার পর সুস্থ হয়ে উঠেছেন। এই ২৯ জন এখন হোম আইসোলেশনে রয়েছেন।

  • Share this:

#খণ্ডঘোষ: আবারও একসঙ্গে ১২ জন পুলিশ কর্মী করোনা আক্রান্ত হলেন। আবার সেই একই ঘটনা ঘটল পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ থানাতেই। এই নিয়ে এই থানার ৬০ জন পুলিশকর্মীর মধ্যে ২৯ জন করোনা পজিটিভ হলেন। দুদিন আগেই খণ্ডঘোষ থানার ওসি সহ ১৭ জন করোনা আক্রান্ত হয়েছিলেন। খণ্ডঘোষ থানার ওসি প্রসেনজিৎ দত্ত দ্বিতীয়বারের জন্য করোনা আক্রান্ত হন। একসঙ্গে এত জন পুলিশ কর্মী করোনা আক্রান্ত হয়ে পড়ায় থানার বিল্ডিংয়ে তালা ঝুলিয়ে দিতে হয়। ওই এলাকা থেকে কিছুটা দূরে একটি বাড়ি ভাড়া নিয়ে এখন থানার কাজ চালানো হচ্ছে। তারই মাঝে ওই থানার আরও ১২ জন করোনা আক্রান্ত হওয়ায় জেলা পুলিশ মহলে তা আলোচনার বিষয় হয়ে উঠেছে।

তাদের মধ্যে ৪ জন কোভিড হাসপাতালে ও একজন অ্যাপোলো হাসপাতালে চিকিৎসার পর সুস্থ হয়ে উঠেছেন। এই ২৯ জন এখন হোম আইসোলেশনে রয়েছেন। আক্রান্তদের মধ্যে থানার সিভিক ভলেন্টিয়ার, গাড়ির চালক, কুক সকলেই রয়েছেন। এই ঘটনা নিয়ে অযথা আতঙ্কিত হওয়ার কিছু নাই। আক্রান্তদের সকলেই প্রায় উপসর্গহীন। তাঁরা প্রত্যেকেই শারীরিকভাবে সুস্থ সবল রয়েছেন।

প্রসঙ্গত, মঙ্গলবার বিকেলে জেলা পুলিশ প্রশাসনের সঙ্গে ভার্চুয়াল মিটিং করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকে করোনা পরিস্থিতি পর্যালোচনায় খন্ডঘোষ থানায় পুলিশ কর্মীদের করোনা আক্রান্ত হওয়ার ঘটনায় মুখ্যমন্ত্রী উদ্বেগ প্রকাশ করেন। সেই মিটিংয়ের পরই নতুন করে ওই থানার আরও ১২ জন করোনা পজিটিভ বলে রিপোর্ট এসেছে। পাশাপাশি থেকে কাজ করার জন্যই এই ২৯ জন করোনা আক্রান্ত হয়েছেন বলে মনে করা হচ্ছে। জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, থানার বিল্ডিং কয়েক দফায় পুরোপুরি স্যানিটাইজ করা হয়েছে। ভাড়া বাড়ি থেকে আজকালের মধ্যেই ফের থানার মূল ভবন থেকেই কাজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জেলা পুলিশ সুপার জানান, আক্রান্তদের সকলকেই হোম আইসোলেশনে পাঠানো হয়েছে। এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও অন্যান্য কাজে যাতে কোনওরকম বিঘ্ন না ঘটে তা নিশ্চিত করতে সমসংখ্যক পুলিশকর্মী অফিসার খন্ডঘোষ থানায় পাঠানো হয়েছে। মূলত ওই থানায় কাজ করে যাওয়া ও ওই এলাকা সম্পর্কে পরিচিত পুলিশকর্মী অফিসারদেরই সেখানে নিয়োগ করা হয়েছে।

SARADINDU GHOSH

Published by: Arindam Gupta
First published: August 26, 2020, 12:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर