Home /News /cooch-behar /
Cooch Behar News: মর্মান্তিক! ভিডিও শ্যুটিং করতে গিয়ে দুর্ঘটনা, ট্রেনের ধাক্কায় মৃত ২ যুবক

Cooch Behar News: মর্মান্তিক! ভিডিও শ্যুটিং করতে গিয়ে দুর্ঘটনা, ট্রেনের ধাক্কায় মৃত ২ যুবক

রেল লাইনে দাড়িয়ে মোবাইলে ভিডিও বানাচ্ছিল দুই যুবক! সেই সময় আচমকাই চলে আসে ট্রেন! উত্তরবঙ্গ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় এই দুই যুবকের।

  • Share this:

    #দিনহাটা: মোবাইলের ভিডিও কেড়ে নিল তরতাজা দুই যুবকের প্রাণ! রেল লাইনে দাঁড়িয়ে মোবাইলে ভিডিও বানাচ্ছিল তারা! সেই সময় আচমকাই চলে আসে ট্রেন! ট্রেনের ধাক্কায় প্রাণ হারায় দুই যুবক! উত্তরবঙ্গ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় এই দুই যুবকের। কলকাতা গামী উত্তরবঙ্গ এক্সপ্রেস বামনহাট স্টেশন থেকে ছাড়ার পরেই ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। ঘটনাটি ঘটেছে কোচবিহারের দিনহাটা মহকুমার ২ নং ব্লক এলাকায়। এলাকাটি গোবরা ছড়া নয়ার হাট গ্রাম পঞ্চায়েতের।

    জানা গেছে,  ওই দুই যুবক দিনহাটা ২নং ব্লকের গোবরা ছড়া নয়ার হাট গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নান্দিনা হলদিকুরা এলাকায় রেললাইনে দাঁড়িয়ে টিকটকের ভিডিও বানাচ্ছিল। সেই সময়ে উত্তরবঙ্গ এক্সপ্রেস চলে আসায় ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই ওই দুই যুবকের মৃত্যু হয়। তবে তাদের শনাক্ত করা সম্ভব হয়নি। অজ্ঞাত পরিচয় ওই দুই যুবকের বাড়ি কোথায়? কিংবা তারা কোথা থেকে এসেছে? বিয়য়টি নিয়ে কেউ কিছুই বলতে পারছেন না।

    আরও পড়ুন - কোচবিহার শ্মশানে দীর্ঘদিন বন্ধ ইলেকট্রিক চুল্লি, ভোগান্তি সাধারণ মানুষের

    প্রসঙ্গত, বেপরোয়া ভাবে ট্রেন লাইনে দাঁড়িয়ে মোবাইলে ভিডিও বানানো সময় মৃত্যুর ঘটনা আগেও একাধিকবার ঘটতে দেখা গেছে গোটা রাজ্যে। তবে সেই ঘটনা গুলো থেকে কিন্তু শিক্ষা গ্রহণ করতে দেখা যাচ্ছে না যুব সমাজের একাংশকে। সোশ্যাল মিডিয়ায় নিজেদের কৃতিত্ব জাহির করতে গিয়ে প্রাণ হারাচ্ছেন অনেকেই। তবুও শুধুমাত্র নিজেদের ফলোয়ার বাড়ানোর জন্য দিনের পর দিন এরকম বেপরোয়া ভাবে মোবাইলে ভিডিও বানানোর ঘটনা বেড়েই চলেছে।

    তবে এদিনের এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় গোটা এলাকায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। তবে মৃতদেহ দুটিকে উদ্বার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। এবং দিনহাটা থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। দুজনের বাড়ি কোথায় কিংবা তারা কোথা থেকে এসেছিল এখানে। তা খুঁজেবের করার চেষ্ঠা চালানো হচ্ছে। যত দ্রুত সম্ভব তা খুঁজে বের করে মৃতদেহ দুটি তাদের পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

    সার্থক পন্ডিত

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Mobile, Train Accident

    পরবর্তী খবর