হোম /খবর /কোচবিহার /
প্রথমে ধোঁয়া, তার পরেই মারাত্মক কাণ্ড! পাটের গুদামে চোখ দিতেই চমকে গেলেন সকলে

Cooch Behar News: প্রথমে ধোঁয়া, তার পরেই মারাত্মক কাণ্ড! পাটের গুদামে চোখ দিতেই চমকে গেলেন সকলে

আচমকাই জ্বলে উঠল আগুন

আচমকাই জ্বলে উঠল আগুন

কোচবিহার জেলার নিশিগঞ্জ এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড! মুহূর্তে ভস্মীভূত হয়ে গেল কয়েক মণ পাট।

  • Local18
  • Last Updated :
  • Share this:

#নিশিগঞ্জ: কোচবিহার জেলার নিশিগঞ্জ এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড! মুহূর্তে ভস্মীভূত হয়ে গেল কয়েক মন পাঠ। নিশিগঞ্জ মদনমোহন বাড়ি সংলগ্ন এক ব্যক্তির বাড়িতে আচমকাই এই অগ্নিকাণ্ডের জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, "শনিবার দুপুরে নিশিগঞ্জের ঘনবসতিপূর্ণ এলাকায় অবস্থিত একটি বাড়ির সামনের দিকের একটি ঘর থেকে আচমকাই ধোঁয়া বের হতে দেখা যায়। এই ঘটনায় মুহুর্তে আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। স্থানীয়রাই প্রথমে এই আগুন নেভানোর কাজে হাত লাগান। ততক্ষণে খবর পাঠানো হয় দমকল কেন্দ্রের কাছে। খবর পেয়ে নিশিগঞ্জ দমকল কেন্দ্রের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। ওই ঘরে বিক্রির জন্য কয়েক মণ পাট মজুত করে রাখা হয়েছিল। তাতেই আচমকা এই আগুন লেগে যায়।"

দীর্ঘ সময়ের প্রচেষ্টার পড়ে এই আগুন আয়ত্তে আনতে সক্ষম হয় নিশিগঞ্জ দমকল কেন্দ্রের কর্মীরা। তবে কেনো এই আগুন লাগল তার কোন সঠিক কারণ খুঁজে বের করা সম্ভব হয়নি। তবে প্রাথমিক অনুমান করা হচ্ছে ঘরে থাকা বৈদ্যুতিক তারের থেকে শর্ট সার্কিট এর ফলেই এই আগুন লাগার বিষয়টি ঘটে থাকতে পারে। তবে ঘরের ভেতরে বিক্রির উদ্দেশ্যে মজুত করে রাখা কয়েক মন পাট আগুন লাগার পরেও বের করা সম্ভব হয়নি।

আরও পড়ুন: অভিষেক-শুভেন্দুর মহারণ দুই পরিবারের লড়াই, ফের বিস্ফোরক দিলীপ

আরও পড়ুন: অভিষেকের সভার মাইকে শান্তিকুঞ্জের শান্তিভঙ্গ? মিটার হাতে মাপছে পুলিশ

তাই সম্পূর্ন পাট আগুনে ভস্মীভূত হয়ে গিয়েছে। তবে মোট কতটা ক্ষয়ক্ষতির পরিমাণ রয়েছে এই অগ্নি কাণ্ডের ফলে তার সঠিক অঙ্ক জানা সম্ভব হয়নি। নিশিগঞ্জ দমকল কেন্দ্রের কর্মীরা জানান, "খবর পাওয়া মাত্রই দ্রুত দমকলের একটি ইঞ্জিন এখানে নিয়ে আসা হয়। তবে ঘরের ভেতরে শুকনো পাট থাকার কারণে আগুন আয়ত্বে আনতে বেশ বেগ পেতে হয় দমকল কর্মীদের। তবে দীর্ঘ চেষ্টার পর আগুন আয়ত্তে আনা সম্ভব হয়েছে। তবে আগুন কিসের থেকে লেগেছে এবং আগুন লাগার ফলে মোট কতটা ক্ষতি হয়েছে তার সঠিক পরিমাণ জানা সম্ভব হয়নি।"

Sarthak Pandit

Published by:Uddalak B
First published:

Tags: Accident, Fire