Home /News /cooch-behar /
Cooch Behar: নিউজ ১৮ লোকাল খবরের জের! শুরু হল বেহাল রাস্তা সংস্কারের কাজ

Cooch Behar: নিউজ ১৮ লোকাল খবরের জের! শুরু হল বেহাল রাস্তা সংস্কারের কাজ

নিউজ18

নিউজ18 লোকাল খবরের জের, বেহাল রাস্তা সংস্কারের কাজ শুরু হওয়ায় খুশি বাসিন্দারা!

শুরু করা হল বেহাল রাস্তার কাজ। নিউজ ১৮ লোকাল (News 18 Local) খবরের জেরে বেহাল রাস্তা সংস্কারের কাজ শুরু হওয়ার কারণে খুশি এলাকাবাসী।

  • Share this:

    #কোচবিহার: শুরু করা হল বেহাল রাস্তার কাজ। নিউজ ১৮ লোকাল (News 18 Local) খবরের জেরে বেহাল রাস্তা সংস্কারের কাজ শুরু হওয়ার কারণে খুশি এলাকাবাসী। প্রায় এক বছর আগে হওয়া রাস্তা সংস্কারের কাজের পর রাস্তার অবস্থা আবার বেহাল হয়ে উঠেছিল। তবে নিউজ ১৮ লোকালের (News 18 Local) করা খবরের কারণে রাস্তা সংস্কারে রীতিমত তৎপর হয়ে ওঠে জেলা প্রশাসন। এবং শুরু করা হয় রাস্তা সংস্কারের কাজ। বর্তমানে হাজরা চৌপথি এলাকায় থেকে কল্যাণ সংঘ চৌপথি পর্যন্ত রাস্তাটির ভেঙে যাওয়া অংশ গুলিকে পেভার্স ব্লক দিয়ে নতুন করে সংস্কার করার কাজ শুরু হয়েছে। এবং মূলত সেই কারণেই খুশি এই এলাকার বাসিন্দারা তথা যান চালকেরা।

    এলাকার এক বাসিন্দা দ্বিগবিজয় সরকার জানান, \"নিউজ18 লোকাল-কে অসংখ্য ধন্যবাদ। তারা এই রাস্তাটি নিয়ে যে খবরটি করেছিল, তারপরেই রাস্তাটি সংস্কারের কাজ দ্রুত আরম্ভ করা হলো। ভবিষ্যতেও তারা এ ধরনের আরও অনেক গুরুত্বপূর্ণ খবর জনসমক্ষে তুলে ধরুন এটাই আশা রাখবো। তাদের কোন খবরের মাধ্যমে আরো অনেক মানুষের উপকার হোক।\"

    আরও পড়ুনঃ রান্না ঘরে ইঁদুরের গর্তে এটা কী! মাটি খুঁড়তেই ভয়াবহ দৃশ্য! আতঙ্ক এলাকায়

    এই রাস্তা সংস্কারের বিষয় নিয়ে ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর বলেন, \"আমরা দীর্ঘদিন ধরেই এ বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে জানিয়ে আসছিলাম। এবং বারংবার আমরা ডেপুটেশন ও দিয়েছি এটি নিয়ে। তবে আপনাদের চ্যানেল কে অসংখ্য ধন্যবাদ জানাই এ কারণেই যে, আপনাদের করা খবরের ফলে বিষয়টি সকলের সামনে উঠে এসেছে। এবং কাজটি দ্রুত শুরু করা হয়েছে।\"

    আরও পড়ুনঃ বেহাল দশা কোচবিহার ডোডেয়ার হাটের! ক্ষোভ বাড়ছে ব্যবসায়ীদের

    তবে খবরের কারণে কোচবিহার জেলা প্রশাসনের তৎপরতায় শুরু হওয়া রাস্তার কাজের ফলে এলাকার বাসিন্দাদের মধ্যে খুশির বাতাবরণ লক্ষ্য করা গিয়েছে। এলাকার বাসিন্দারা নিউজ ১৮ লোকালকে (News 18 Local) এই রাস্তা নিয়ে করা খবরের জন্য অসংখ্য ধন্যবাদ জানিয়েছে।

    এই রাস্তা নিয়ে করা নিউজ ১৮ লোকালের (News 18 Local) খবরের লিঙ্ক:

       

    https://bengali.news18.com/news/cooch-behar/bad-condition-of-road-complaints-of-poor-quality-repair-work-ac-855377.html

    Sarthak Pandit

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Cooch behar

    পরবর্তী খবর