Home /News /cooch-behar /
Cooch Behar News: মনের সুখে আম কুড়োচ্ছিলেন বৃদ্ধা! হঠাৎ সামনে পেল্লাই হাতি! তারপর? ভয়ানক কাণ্ড

Cooch Behar News: মনের সুখে আম কুড়োচ্ছিলেন বৃদ্ধা! হঠাৎ সামনে পেল্লাই হাতি! তারপর? ভয়ানক কাণ্ড

তুফানগঞ্জে দাতাল হাতির হামলায় জখম এক বৃদ্ধা!

তুফানগঞ্জে দাতাল হাতির হামলায় জখম এক বৃদ্ধা!

Cooch Behar News: কোচবিহার জেলার তুফানগঞ্জ মহকুমার ধলপলের শাল বাড়ি এলাকায় আচমকাই হাতির হামলায় আহত এক বৃদ্ধা মহিলা।

  • Share this:

    #কোচবিহার: কোচবিহার জেলার তুফানগঞ্জ মহকুমার ধলপলের শাল বাড়ি এলাকায় আচমকাই হাতির হামলায় আহত এক বৃদ্ধা মহিলা। আহত মহিলার নাম জোবেদা বিবি। বৃদ্ধার পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের দিনের মতো আজও জোবেদা বিবি সকালবেলা ঘুম থেকে উঠে তাঁর বাড়ির সামনে রাস্তার ওপারে গাছ থেকে আম কুড়াতে গিয়ে ছিলেন। ঠিক সেই সময় দূর থেকে তিনি বেড়ার ওপাড়ে একটা দাঁতালকে দেখতে পান। তখনই আচমকা পিছন থেকে আরেকটা দাতাল এসে আঘাত করে তাঁকে এবং জোবেদা বিবি ছিটকে পড়ে যান। এর ফলে তিনি কোমরে, ঘাড়ে, বুকে এবং পায়ে প্রচন্ড আঘাত পান।

    তাঁর ছোট ছেলে তৎক্ষণাৎ জোবেদা বিবিকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তুফানগঞ্জ মহকুমা হাসপাতাল থেকে তাকে কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ এবং হাসপাতালে (MJN Medical College & Hospital) রেফার করে দেওয়া হয়। যদিও এখনও বিস্তারিত ভাবে হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে কোনরকম কিছু জানানো হয়নি এবং তাকে হাসপাতালে নিয়ে আসার পর শুধু এক্সরে করানো হয়েছে। তবে বর্তমানে আহতের পায়ে এখন সমস্যা হচ্ছে বলে জানায় ওনার ছেলে।

    এই হাতির হামলার ঘটনার জেরে তুফানগঞ্জ মহকুমার ধলপল এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে। ঘটনার পর সংশ্লিষ্ট এলাকায় বনদফতরের কর্মী এবং আধিকারিকরা পরিদর্শনে যান। এবং তারা জানিয়েছেন, "আমাদের মনে হচ্ছে মূলত বক্সা থেকেই এই হাতি দুটি লোকালয়ে চলে এসেছে। আপাতত এই এলাকায় দুটি হাতি সন্ধান পাওয়া গেছে। ‌যত তাড়াতাড়ি পারি আমরা এই হাতি গুলিকে বনে ফেরত নিয়ে যাওয়ার ব্যবস্থা করছি"।

    তবে বর্ষার মরশুমে একের পর এক এই ভাবে লোকালয়ের বিভিন্ন অংশে বন্য জন্তর অনুপ্রবেশ বেড়েই চলেছে। এই বিষয়ে আরোও বেশি তৎপর হয়ে ওঠা উচিত বনদফতরের। যদি বনদফতর এই নিয়ে ইতিমধ্যেই তৎপর না হয়ে ওঠে তবে আরোও বড় দূর্ঘটনা ঘটে যেতে পারে যেকোন মুহুর্তে।

     সার্থক পন্ডিত

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla News, Cooch Behar news, Elephant

    পরবর্তী খবর