Home /News /cooch-behar /
Cooch Behar News: কোচবিহার পুলিশের তৎপরতায় চুরি যাওয়া মোবাইল ফেরত পেলেন ৬০জন

Cooch Behar News: কোচবিহার পুলিশের তৎপরতায় চুরি যাওয়া মোবাইল ফেরত পেলেন ৬০জন

চুরি যাওয়া মোবাইল ফেরত পেলেন ৬০জন

চুরি যাওয়া মোবাইল ফেরত পেলেন ৬০জন

Cooch Behar News: কোচবিহার জেলা পুলিশের তৎপরতায় ৬০টি মোবাইল উদ্ধার করে ফেরত দেওয়া হল মোবাইলের আসল মালিকের কাছে।

  • Share this:

    #কোচবিহার: প্রতিদিনই ঘটে চলেছে অসংখ্য মোবাইল চুরি যাওয়ার ঘটনা। আর সেই মোবাইল গুলি ফেরত পাওয়ার উদ্দেশ্যে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বহু মানুষ। তাই এবার কোচবিহার জেলা পুলিশের তৎপরতায় এমনই ৬০টি মোবাইল উদ্ধার করে ফেরত দেওয়া হল মোবাইলের আসল মালিকের কাছে। কোচবিহার জেলা পুলিশের তৎপরতা রয়েছে রীতিমত চোখে পড়ার মতোন। সবসময়ই সক্রিয়ভাবে কাজ করে চলেছে কোচবিহার জেলা পুলিশ। যে কোন বিষয় নিয়ে অভিযোগ দায়ের করার সঙ্গে সঙ্গেই, তা বেশ গুরুত্ব সহকারে দেখছে কোচবিহার জেলা পুলিশ।

    নিজের চুরি যাওয়া মোবাইল ফেরত পেয়ে দারুণ খুশি সবাই। কোচবিহার শহরই নয়, তার পাশাপাশি সমস্ত মহকুমা শহর থেকেও একাধিক মানুষের মোবাইল আজ ফেরত দেওয়া হয়। এ বিষয় নিয়ে ফেরত পাওয়া একজন মোবাইলের মালিক বিপ্লব কুমার দে বলেন, "যে অবস্থায় আমার মোবাইলটি চুরি গিয়েছিল সেটি ফেরত পাওয়া নিয়ে আমি কোন আশাই রাখিনি। তবে জেলা পুলিশকে এই কারণে ধন্যবাদ দিতেই হয়। যে তারা এতটা সক্রিয়ভাবে আমার মোবাইলটি খুঁজে বের করেছেন এবং আমাকে ফিরিয়ে দিয়েছেন। জেলা পুলিশকে আমার পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ"।

    কোচবিহার কোতোয়ালির ডিএসপি, হেডকোয়ার্টার চন্দন দাস জানান, "জেলা পুলিশ সব সময় চেষ্টা করে যাচ্ছে যাতে সাধারণ মানুষকে কোন রকম বিড়ম্বনা শিকার না হতে হয়। তারই একটি ছোট্ট নিদর্শন দেওয়া হল আজ। আজ আমরা বিভিন্ন এলাকা থেকে চুরি যাওয়া মোট ৬০টি মোবাইল ফোন তাদের আসল মালিকের হাতে তুলে দিলাম। ভবিষ্যতেও আমরা এই প্রচেষ্টা চালিয়ে যাব"। তবে কোচবিহারের সমস্ত এলাকা থেকে যেভাবে এই চুরি যাওয়া মোবাইল ফোন গুলি উদ্ধার করা হয়েছে তা রীতিমতো প্রশংসনীয়। কোচবিহার জেলা পুলিশের এহেন তৎপর ভূমিকায় খুশি গোটা কোচবিহারের বাসিন্দারা।

    সার্থক পন্ডিত 

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Cooch behar, West bengal

    পরবর্তী খবর