হোম /খবর /কোচবিহার /
বিবাহবার্ষিকীতে অভিনব উদ্যোগ এই দম্পতির, যা করলেন ভাবা যায় না

CoochBehar News: বিবাহবার্ষিকীতে অভিনব উদ্যোগ এই দম্পতির, যা করলেন ভাবা যায় না

X
অভিনব [object Object]

  • Share this:

#দিনহাটা: বিবাহবার্ষিকী উপলক্ষ্যে অসহায় মানুষদের কম্বল বিতরণ করার উদ্যোগী হলেন এক দম্পতি। এমনই এক অতুলনীয় মানবকল্যাণ মূলক কর্মসূচিতে অনন্য নজির গড়লেন দম্পতি। কোচবিহার জেলার দিনহাটা মহকুমার ওকরাবাড়ি নিবাসী পিন্টু রায় এবং মুনমুন রায় বিবাহবার্ষিকী উপলক্ষ্যে এই কর্মসূচি গ্রহণ করেন। প্রথম বিবাহবার্ষিকীকে স্মরণীয় করে রাখলেন এই দম্পতি৷

রায় দম্পতি জানান, "শীতের সময় প্রচুর গরিব দুঃস্থ মানুষদের কষ্ট পেতে হয়। সঠিক শীতবস্ত্র কিংবা শীত নিবারণের ব্যবহৃত জিনিসপত্র তাঁদের কাছে থাকে না। তাই বিবাহবার্ষিকীর মতো এত সুন্দর একটা দিনকে স্মরণীয় করে রাখতেই তাঁদের এই উদ্যোগ। আগামী দিনেও তারা এই ধরনের কাজ চালিয়ে যেতে চান। তাঁদের এই কাজে সহযোগিতা করেছে দিনহাটার অত্যন্ত সুপরিচিত স্বেচ্ছাসেবী সংগঠন৷"

আরও পড়ুন: রাতভর মাঠে-মাঠে ঘুরছেন বিডিও, চন্দ্রকোনায় হঠাৎ হল টা কী? চাঞ্চল্য এলাকায়

 নেট দুনিয়ায় তারা ইতিমধ্যেই অনেক মানুষের সাধুবাদ পেয়েছেন। খুশির ছোঁয়া ফাউন্ডেশনের সভাপতি রোহিত ইসলাম এবং সম্পাদক দীপক বর্মণ জানান, "রায় দম্পতির গৃহীত এত সুন্দর একটি উদ্যোগে পাশে থাকতে পেরে তারা অত্যন্ত খুশি এবং তাদের গৃহীত উদ্যোগকে এই ফাউন্ডেশন সাধুবাদ জানান। ভবিষ্যৎ দিনেও যাতে আরো অনেক মানুষ গরিব ও দুস্থদের সহযোগিতায় এগিয়ে আসেন সেই কামনা করবেন তারা।"

Published by:Rachana Majumder
First published:

Tags: Coochbehar News