অসুররূপী ডাক্তারের মডেলে ক্ষোভ, কমিটি ও পুলিশকে চিঠি আইএমএ-র

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Sep 23, 2017 04:18 PM IST
অসুররূপী ডাক্তারের মডেলে ক্ষোভ, কমিটি ও পুলিশকে চিঠি আইএমএ-র
নিজস্ব চিত্র
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Sep 23, 2017 04:18 PM IST

#কলকাতা: ভুয়ো চিকিৎসক সমাজের পক্ষে ক্ষতিকারক। আসল ডাক্তারদের প্রতি শ্রদ্ধা। বিতর্কে ইতি টানতে এবার অসুররূপী ডাক্তারের মডেলের গায়ে এমনই প্ল্যাকার্ড ঝোলালেন মহম্মদ আলি পার্কের পুজো উদ্যোক্তারা। আজ এনিয়ে পুজো কমিটি তো বটেই, এমনকী লালবাজারেও অভিযোগ জানিয়ে বসে ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন। ভুল বোঝাবুঝি এড়াতে শেষপর্যন্ত পিছু হঠে পুজো কমিটি।

অসুরের সঙ্গে একাধিক মডেল দিয়ে সাজানো হয়েছিল মহম্মদ আলি পার্কের পুজো। তাতে বোধনের আগেই ছড়ায় বিতর্ক।

অসুরের পাশে রাখা মডেলের গায়ে অ্যাপ্রন। গলায় স্টেথো। হাত পেতে টাকা নিচ্ছে। অসুররূপী ডাক্তারদের এমন মডেল ঘিরেই ক্ষোভ দানা বাঁধতে শুরু করে চিকিৎসক মহলে। অভিযোগ ওঠে, ওই মডেলের মাধ্যমে চিকিৎসকদের সম্পর্কে ভুল বার্তা দেওয়া হচ্ছে।

ফোনো বাইট কৌশিক চাকি, সদস্য, ওয়েস্ট বেঙ্গল ডক্টর’স ফোরাম

বিতর্কের জল এতদূর গড়ায় যে, হস্তক্ষেপ করে আইএমএ-ও। শনিবার, পুজো কমিটিকে ওই মডেল সরানোর জন্য চিঠি দেয় সংস্থাটি। আরও একধাপ এগিয়ে পুলিশকেও চিঠি দেয় তারা।

আইএমএ বিষয়টি খুব গুরুত্ব সহকারে বিষয়টি দেখছে। আপনারা ওই মূর্তি অবিলম্বের না সরালে ও সর্বসমক্ষে ক্ষমা না চাইলে, আইএমএ চরম পথে যেতেও পিছপা হবে না।

আইএমএ-র চিঠি পেয়ে ঘটনাস্থলে যান লালবাজারের পুলিশকর্তারা। বিতর্ক এড়াতে কিছুটা পিছু হঠে পুজো কমিটি। অসুররূপী ওই মডেলগুলিতে ঝোলানো হয় সতর্কীকরণ প্ল্যাকার্ড।

First published: 04:17:23 PM Sep 23, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर