রাজপথ সেজে উঠেছে আলপনায়, মুগ্ধ মুখ্যমন্ত্রী

Elina Datta | News18 Bangla
Updated:Dec 14, 2017 10:31 AM IST
রাজপথ সেজে উঠেছে আলপনায়, মুগ্ধ মুখ্যমন্ত্রী
শিল্পীর তুলিতে দীর্ঘ আলপনায় সেজে উঠেছে রাস্তা
Elina Datta | News18 Bangla
Updated:Dec 14, 2017 10:31 AM IST

 #মুকুটমণিপুর: রাজপথ সেজে উঠেছে আলপনায়। মুকুটমণিপুরের রাস্তায় মুখ্যমন্ত্রীর জন্য অপেক্ষা করছিল তেমনই এক চমক। শিল্পীর তুলিতে দীর্ঘ আলপনায় সেজে উঠেছে রাস্তা। অভিনব শিল্পকাজে উদ্যোগে মুগ্ধ মুখ্যমন্ত্রী।

বাংলার পথে-ঘাটে ছড়িয়ে কতই না বিস্ময়? শিল্পীর তুলির টানে সেজে ওঠে মাটির বাড়ির দেওয়াল। আবার কখনো দেওয়ালে আঁকা হয় ব্রতকথা- বাঙলার প্রবাদ। রাজপথ সেজে ওঠে আলপনায়। মুকুটমণিপুরের রাস্তায় তেমনই শিল্পকীর্তি দেখে মুগ্ধ মমতা বন্দ্যোপাধ্যায়।

আলপনায় সেজে উঠছে রাজপথ। পর্যটকদের আকর্ষণেই এই অভিনব উদ্যোগ। সেকথা জেনেই গাড়ি থেকে নেমে আসেন মুখ্যমন্ত্রী। কথা বলেন শিল্পীদের সঙ্গে। আলপনায় রাজপথ সাজাতে দিনরাত কাজ করে চলেছেন ১০ থেকে ১৫ জন শিল্পী। এদের অনেকেই বিশ্বভারতীর প্রাক্তনী। আলপনায় নানা রঙের ব্যবহারও অবাক করার মতোই।

অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপের সময় একই ভাবে সেজে উঠেছিল যুবভারতীয় সামনের রাস্তা। তবে বাংলার আলপনাকে অন্য ভাবে তুলে ধরতেই এই ভাবনাকে স্থায়ীভাবে কাজে লাগানোর ভাবনা মুখ্যমন্ত্রী। শহর কলকাতায় একটি রাস্তা নির্দিষ্ট করে এই কাজ হতে পারে। কলকাতায় ফিরেই এই নিয়ে মেয়রের সঙ্গে কথা বলবেন মুখ্যমন্ত্রী।

First published: 10:31:08 AM Dec 14, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर