Football World Cup 2018

এবার বেলুড়ে স্কুলেই তৃতীয় শ্রেণির ছাত্রীকে যৌন নির্যাতন

Elina Datta | News18 Bangla
Updated:Feb 21, 2018 04:14 PM IST
এবার বেলুড়ে স্কুলেই তৃতীয় শ্রেণির ছাত্রীকে যৌন নির্যাতন
Elina Datta | News18 Bangla
Updated:Feb 21, 2018 04:14 PM IST

 #কলকাতা: জিডি বিড়লা , এমপি বিড়লা, দেশপ্রিয় পার্কের জুনিয়র কারমেল স্কুল, সরশুনা গার্লসের পর এবার বেলুড় গার্লস প্রাইমারি স্কুল ৷ ফের স্কুলে শিশুকে যৌন হেনস্থার অভিযোগ ৷ এবার কাঠগড়ায় স্কুলের অশিক্ষক কর্মী। এবার বেলুড়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল স্কুলেরই অশিক্ষক কর্মীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বেলুড় গার্লস প্রাইমারি স্কুলে ৷ গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত সুশান্ত দাস ওরফে বাপিকে।

কারমেল স্কুলের ক্ষত এখনও টাটকা। সেই রেশ কাটতে না কাটতেই এবার বেলুড়ের প্রাথমিক স্কুলে ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগ উঠল। কারমেল স্কুলে নাচের শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল। এবার কাঠগড়ায় স্কুলেরই চতুর্থ শ্রেণির কর্মী সুশান্ত দাস ওরফে বাপি।

এদিন অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখান অভিভাবকরা। শিক্ষিকাদের ঘেরাও করে চলে বিক্ষোভ। স্কুলের বিক্ষোভ দেখানোর পাশাপাশি অবরোধ করা হয় জিটি রোড।

নির্যাতিতা ছাত্রীর মা জানিয়েছেন, আতঙ্কে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে শিশুটি ৷ স্কুলে যাওয়ার কথা বললেই কান্নাকাটি করত মেয়েটি ৷ মঙ্গলবার মেয়েটি কান্নায় ভেঙে পড়ে জানায়, দীর্ঘদিন ধরে স্কুলে তার উপর যৌন নির্যাতন চালায় এক অশিক্ষক কর্মচারী ৷ এই নিয়ে মুখ খুললে ছাদ থেকে ফেলে দেওয়ার ভয়ও দেখানো হত বলে ওই ছাত্রী জানিয়েছেন ৷

ঘটনাটি জানার পরই অন্যান্য অভিভাবকদের তা জানায় শিশুটির বাবা-মা ৷ এর প্রতিবাদে স্কুলে বিক্ষোভ দেখান পড়ুয়াদের অভিভাবকেরা ৷ তাদের অভিযোগ, অন্য মেয়েদের সঙ্গেও অভব্য আচরণ করত অভিযুক্ত সুশান্ত।

ঘটনার কথা অস্বীকার করেন স্কুলের প্রধান শিক্ষিকা। পরে স্কুলে বেলুড় থানার পুলিশ এসে অবস্থার সামাল দেয় ও অভিযুক্তকে আটক করে ৷ তার বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে।

First published: 04:04:38 PM Feb 21, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर