এসএফআই এবং টিএমসিপি-র মহিলা সদস্যদের মধ্যে ব্যাপক সংঘর্ষ, উত্তপ্ত শিলিগুড়ি মহিলা কলেজ

News18 Bangla
Updated:Jan 11, 2019 08:22 PM IST
এসএফআই এবং টিএমসিপি-র মহিলা সদস্যদের মধ্যে ব্যাপক সংঘর্ষ, উত্তপ্ত শিলিগুড়ি মহিলা কলেজ
Photo:News 18 Bangla
News18 Bangla
Updated:Jan 11, 2019 08:22 PM IST

#শিলিগুড়ি: কখনও চুলোচুলি ৷ তো কাউকে মাটিতে ফেলে মার ৷ কেউ আবার ছিঁড়ে নিলেন চুলও ৷ নাহ্ এ কোনও ছবির দৃশ্য নয় ৷ এ ছবি শিলিগুড়ি মহিলা কলেজের ৷ এসএফআই এবং টিএমসিপি সদস্যদের মধ্যে হাতাহাতি ৷ অভিযোগের তির টিএমসিপির বিরুদ্ধে ৷

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার। ব্রিগেডের সমর্থনে মিছিল বের করে টিএমসিপি। সেখানে জোর করে পড়ুয়াদের নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। এই নিয়ে কলেজ কর্তৃপক্ষের কাছে ডেপুটেশন জমা দেন শিলিগুড়ি মহিলা কলেজের এসএফআই নেত্রী, তৃতীয় বর্ষের ছাত্রী।

অভিযোগ, ঘটনার পর ওই এসএফআই নেত্রীকে দিয়ে মুচলেকা লিখিয়ে নেওয়া হয় যে, তাঁর অভিযোগ ভিত্তিহীন। এরই মধ্যে শুক্রবার কলেজে যান এসএফআই নেত্রীর দিদি। সঙ্গে ছিলেন তাঁর মা-বাবাও। তাঁরা কলেজে ঢুকতে গেলে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতিতে। এসএফআই নেত্রীর দিদি ও এক টিএমসিপি নেত্রীর মধ্যে ধস্তাধস্তি বেধে যায়। এসএফআই নেত্রীর বাবাকেও হেনস্থা করা হয় বলে অভিযোগ।

যাবতীয় অভিযোগ উড়িয়ে এসএফআই নেত্রীর বাবার দিকেই আঙুল তুলেছে টিএমসিপি। কলেজের সামনে গণ্ডগোলের কথা স্বীকার করে নিয়েছেন অধ্যক্ষ। হাতাহাতির ঘটনায় এসএফআই নেত্রীর বাবা, সিটু নেতাকে আটক করে পুলিশ। ঘটনার প্রতিবাদে এলাকায় মিছিল করে বামেরা।

First published: 07:00:57 PM Jan 11, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर