Football World Cup 2018

দু'ঘণ্টায় ৬ খুন! হরিয়ানায় সাইকো কিলার আতঙ্ক

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 02, 2018 03:41 PM IST
দু'ঘণ্টায় ৬ খুন! হরিয়ানায় সাইকো কিলার আতঙ্ক
CCTV Footage
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 02, 2018 03:41 PM IST

#হরিয়ানা:  দু’ঘণ্টায় ছ-ছ’জনকে লোহার রড দিয়ে পিটিয়ে খুন। হরিয়ানার পালওয়ালে নির্মম হত্যালীলা চালাল এক অবসরপ্রাপ্ত সেনা। হাসপাতালে এক মহিলাকে খুন করার পর আগ্রা রোডে আরও পাঁচজনকে খুন করে সে। হাসাপাতালের সিসিটিভি ফুটেজ দেখে বর্তমানে সেচ দফতরের এসডিও পদে কর্মরত খুনিকে গ্রেফতার করে পুলিশ। তবে কী কারণে এই ঘটনা সে ব্যাপারে এখনও অন্ধকারে তারা।

রাত আড়াইটে। পালওয়াল সিভিল হাসপাতাল কার্যত শুনশান। অন্তঃস্বত্তা ননদকে ভর্তি করিয়ে অপেক্ষা করছিলেন বছর পঁয়ত্রিশের অঞ্জুম। হঠাৎই তাঁর ওপর লোহার রড নিয়ে হামলা চালায় বছর পঁয়তাল্লিশের এক ব্যক্তি। খুনের পর অঞ্জুমের দেহ হাসপাতালের ওয়াশরুমে লুকিয়ে দেয়। হাসপাতালেই রড নিয়ে মিনিট পাঁচেক ঘুরে বেড়ায় আততায়ী। কিন্তু রাতের হাসপাতালে থাকা হাতে গোনা কয়েকজন কেউই সাহস করে খুনিকে ধরতে এগিয়ে আসেনি। রাস্তায় বেরিয়ে পড়ে সে। পুলিশকে খবর দেওয়ার পর খুনির অবস্থান বুঝতেই কিছুটা সময় কেটে যায়। ভোর চারটের মধ্যে এক নিরাপত্তারক্ষী সহ আরও পাঁচজনকে খুন করে ওই আততায়ী। সবকটি খুনই হয় আগ্রা রোড থেকে মিনার বাজারের মধ্যে। সিসিটিভি ফুটেজ দেখে শেষপর্যন্ত সকাল সাড়ে ছ’টা নাগাদ খুনিকে গ্রেফতার করে পুলিশ। তবে কেন এ ধরণের হত্যালীলা চালাল ওই অবসরপ্রাপ্ত সেনা জওয়ান তা নিয়ে অন্ধকারে তারা।

পুলিশ জানিয়েছে, ধৃত খুনি নরেশ ধানখর পালওয়ালের ওমেক্স সিটির সেক্টর টুয়ের বাসিন্দা। সেনা বাহিনীতে কর্মরত অবস্থাতেই তিনি মানসিক রোগের শিকার হন। বর্তমানে সেচ দফতরের এসডিও পদে কর্মরত ছিলেন। পালওয়ালের আদর্শ নগর থেকে আহত অবস্থায় গ্রেফতারের সময় পুলিশের ওপরও নরেশ হামলা চালায়। ভয়ঙ্কর এই খুনের ঘটনা চাউর হতেই পালওয়ালে আতঙ্ক তৈরি হয়। প্রশাসনের পক্ষ থেকে অ্যালার্ট জারি করা হয়।

First published: 02:59:16 PM Jan 02, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर