ডুয়ার্সে শুটিংয়ে ভোগান্তি, পুলিশের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Nov 11, 2017 02:30 PM IST
ডুয়ার্সে শুটিংয়ে ভোগান্তি, পুলিশের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ
নিজস্ব চিত্র
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Nov 11, 2017 02:30 PM IST

#জলপাইগুড়ি: ডুয়ার্সে শুটিং করতে গিয়ে মাঝপথেই ফিরতে হল বাংলা টেলি সিরিয়ালের কলাকুশলীদের। পুলিশের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে। অনুমতি না নেওয়ায় মেটেলির রিসর্টে ঢুকে শুটিং বন্ধ করে দেয় পুলিশ। এর আগেও পাহাড়ে শুটিং করতে গিয়েও অসুবিধায় পড়েন বিভিন্ন পরিচালক। পর্যটন ব্যবসায় এর বড়সড় প্রভাব পড়বে বলে আশঙ্কা ব্যবসায়ীদের।

ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন মালবাজারের মহকুমাশাসকও।

ডুয়ার্স থেকে রনি চৌধুরীর রিপোর্ট ইটিভি নিউজ বাংলা, জলপাইগুড়ি .

দার্জিলিং। কালিম্পং। ডুয়ার্স। পাহাড়, সমতলের এই যুগলবন্দি সবসময়েই সিনে পরিচালকদের হট ফেভারিট। উত্তরের চোখ জুড়োনো লোকেশন বহু জনপ্রিয় বাংলা, হিন্দি সিনেমা, টেলি সিরিয়ালের পটভূমি। মাঝে পাহাড়ে লাগাতার বনধে তাল কাটে চেনা ছন্দে। বেশ কয়েক মাস বন্ধ থাকার পর প্রথম বাংলা টেলি সিরিয়ালের ষাটজনের শুটিং টিম পৌঁছয় ডুয়ার্সে। অভিযোগ, পুলিশি অসহযোগিতা ও দুর্ব্যবহারে শুটিং না করেই মাঝপথে তাঁদের ফিরে আসতে হয় কলকাতায়।

পাহাড়ে লাগাতার বনধ ওঠার পর ডুয়ার্সে এটাই প্রথম টেলি সিরিয়ালের শুটিং। অন্তত এমনটাই দাবি শুটিং টিমের সদস্যদের। সাত-ই নভেম্বর মেটেলির চালসায় শুটিং করতে যান তাঁরা। মেটেলির একটি রিসর্টের ভিতর শুটিং চলাকালীন হঠাতই অভিযান চালায় পুলিশ। পুলিশি অনুমতি নেই বলে বন্ধ করে দেওয়া হয় শুটিং। শুটিং টিমের দাবি, রিসর্টের ভিতর শুটিং ছিল। আউটডোর শুটিংয়ের জন্য মালবাজার থানার অনুমতি নিয়েছিলেন তাঁরা।

শুটিং বন্ধ করে দেওয়ায় মাঝপথেই ফিরতে হয় কলাকুশলীদের । ঘটনায় উদ্বিগ্ন গরুমারা ট্যুরিজিম ওয়েলফেয়ার সোসাইটি। এর আগেও পুলিশের বিরুদ্ধে একই অভিযোগ ওঠে ডুয়ার্সে । শুটিংয়ে গিয়ে বাধার মুখে পড়তে হয় পরিচালকদের । পর্যটন ব্যবসায় এর বড়সড় প্রভাব পড়বে বলে আশঙ্কা ব্যবসায়ীদের ।

ঘটনাখতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া আশ্বাস দিয়েছেন পর্যটনমন্ত্রী গৌতম দেব।

ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন মালবাজারের মহকুমাশাসকও।

First published: 11:43:53 AM Nov 11, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर