Home /News /business /
West Bengal Lottery Result 2022: সপ্তাহের শুরুতেই ছ'টাকার টিকিটে জিততে পারেন ৫০ লক্ষ! দেখুন বঙ্গলক্ষ্মী তিস্তার ফলাফল

West Bengal Lottery Result 2022: সপ্তাহের শুরুতেই ছ'টাকার টিকিটে জিততে পারেন ৫০ লক্ষ! দেখুন বঙ্গলক্ষ্মী তিস্তার ফলাফল

জেনে নিন আজকের লটারির রেজাল্ট

জেনে নিন আজকের লটারির রেজাল্ট

West Bengal Lottery Result 2022: যাঁরা পুরস্কার জিতবেন তাঁদের পশ্চিমবঙ্গে গেজেট অফিসে ফল ঘোষণার ৩০ দিনের মধ্যে পুরস্কারের অর্থ দাবি করতে হবে।

  • Share this:

    #কলকাতা: নতুন সপ্তাহের শুরু হোক ভাগ্য পরীক্ষা করে। ডিয়ার বঙ্গলক্ষ্মী তিস্তা লটারি খেলার প্রকাশিত হয়েছে মে মাসের ৯ তারিখে বেলা চারটের সময়। তার ফলে সোমবারই আপনি জিততে পারেন বিপুল পরিমাণ অর্থ। এই টিকিটের দাম মাত্র ৬ টাকা। পশ্চিমবঙ্গের রাজ্য সরকার অনুমোদিত বিভিন্ন লটারির দোকান থেকে এই টিকিট কাটা যেতে পারে। এই লটারি খেলার প্রথম পুরস্কার ৫০ লক্ষ টাকা আর দ্বিতীয় পুরস্কার ৯ হাজার টাকা। ডিয়ার বঙ্গলক্ষ্মী তিস্তায় লাকি ড্র-এর তৃতীয় পুরস্কার বিজয়ী ৫০০ টাকা পাবেন। ডিয়ার বঙ্গলক্ষ্মী তিস্তার লাকি ড্র-এর সান্ত্বনা পুরস্কার বিজয়ী পাবেন ১,০০০ টাকা।

    বিকাল ৪ টেয় লটারির টিকিটের তালিকা প্রকাশিত হয়েছে। যারা এই লাকি ড্রয়ের (West Bengal Lottery Result 2022) টিকিট কিনেছেন তারা সংবাদ লটারি বিভাগের অফিশিয়াল ওয়েবসাইট www.lotterysambadresult.in-এ ফলাফল দেখতে পারেন।

    আরও পড়ুন - মায়ের মৃত্যু ভারতে, মেয়েরা ছিলেন বাংলাদেশে! সীমান্তে কী কাণ্ড ঘটল শুনলে অবাক হবেন

    নিজের লাকি নম্বর (West Bengal Lottery Result 2022) কীভাবে চেক করবেন দেখে নিন এখানে:

    প্রথম ধাপ: পশ্চিমবঙ্গ লটারি সংবাদের (West Bengal lottery Sambad) অফিসিয়াল ওয়েবসাইটটি দেখুন: www.lotterysambadresult.in

    দ্বিতীয় ধাপ: হোমপেজ খুললেই একটি ট্যাব দেখতে পাবেন। বিভিন্ন লটারির ফলের মধ্যে সেখানে থাকবে একটি ট্যাব, Lottery Sambad Result 09-05-2022." Bangalakshmi Teesta’s 4 PM result।

    তৃতীয় ধাপ: লাকি ড্র-এর বিজয়ীদের নাম জানতে নতুন ওয়েব পেজের হাইপারলিঙ্কে ক্লিক করুন।

    আরও পড়ুন- দুঃখ হয়, রবীন্দ্রনাথের নোবেল প্রাইজ এখনও উদ্ধার হল না, বললেন মমতা

    যাঁরা পুরস্কার জিতবেন তাঁদের পশ্চিমবঙ্গে গেজেট অফিসে ফল ঘোষণার ৩০ দিনের মধ্যে পুরস্কারের অর্থ দাবি করতে হবে। ৩০ দিন পেরিয়ে গেলে আপনার টিকিটটিকে বাতিল বলে ধরে নেওয়া হবে। ওই টিকিটের ভিত্তিতে কোনও টাকা দাবি করা যাবে না। সমস্ত ভেরিফিকেশনের পর ও ট্যাক্সের অর্থ কেটে নিয়ে ওটি বিজেতির অ্যাকাউন্টে পাঠিয়ে দেওয়া হবে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Lottery result, West Bengal Lottery Results

    পরবর্তী খবর