Home /News /business /
West Bengal Lottery Result 2022: কিছুতেই ফিরছে না ভাগ্য? ডিয়ার বঙ্গশ্রী দামোদর লটারির টিকিটে আজ জিততে পারেন ৫০ লক্ষ টাকা!

West Bengal Lottery Result 2022: কিছুতেই ফিরছে না ভাগ্য? ডিয়ার বঙ্গশ্রী দামোদর লটারির টিকিটে আজ জিততে পারেন ৫০ লক্ষ টাকা!

Dear Bangasree Damodar lucky draw Result 26 March 2022: শনিবারের ডিয়ার বঙ্গশ্রী দামোদর লাকি ড্র-এর প্রথম পুরস্কার (West Bengal Lottery Result 2022) বিজয়ী পাবেন ৫০ লক্ষ টাকা।

  • Share this:

    #পশ্চিমবঙ্গ: শনিবারের পশ্চিমবঙ্গ ডিয়ার বঙ্গশ্রী দামোদর লাকি ড্র-এর (West Bengal Dear Bangasree Damodar lucky draw) টিকিট কিনলেই রয়েছে লাখপতি (West Bengal Lottery Result 2022) হওয়ার সুযোগ! বিজয়ীদের তালিকা কোথায় কীভাবে দেখবেন তা জেনে রাখুন আগেভাগেই। ২৬ মার্চ, শনিবারের ডিয়ার বঙ্গশ্রী দামোদর লাকি ড্র (West Bengal Dear Bangasree Damodar lucky draw) পরিচালনা করবে পশ্চিমবঙ্গ লটারি সংবাদ এবং বিকাল ৪ টেয় লটারির টিকিটের তালিকা প্রকাশিত হবে। যারা শনিবারের লাকি ড্রয়ের (West Bengal Lottery Result 2022) টিকিট কিনেছেন তারা সংবাদ লটারি বিভাগের অফিশিয়াল ওয়েবসাইট www.lotterysambadonline.com-এ ফলাফল দেখতে পারেন।

    আরও পড়ুন- মা হওয়ার কথা ভাবছেন? সিজার না কি নর্মাল, কোন পথের কী সুবিধা অসুবিধা জানুন আগেই!

    পশ্চিমবঙ্গ লটারি সম্বাদ বিভাগ সাপ্তাহিক লাকি ড্র (West Bengal Dear Bangasree Damodar lucky draw) আয়োজন করে। শনিবারের ডিয়ার বঙ্গশ্রী দামোদর লাকি ড্র-এর প্রথম পুরস্কার (West Bengal Lottery Result 2022) বিজয়ী পাবেন ৫০ লক্ষ টাকা। ডিয়ার বঙ্গশ্রী দামোদর লাকি ড্রয়ের প্রথম রানার আপ পাবেন ৯,০০০ টাকা এবং তৃতীয় পুরস্কার বিজয়ী পাবেন ৫০০ টাকা। ডিয়ার বঙ্গশ্রী দামোদর লাকি ড্র-এর চতুর্থ পুরস্কার বিজয়ী ২৫০ টাকা পাবেন, পঞ্চম পুরস্কার বিজয়ী পাবেন ১২০ টাকা। ডিয়ার বঙ্গশ্রী দামোদর লাকি ড্র-এর সান্ত্বনা পুরস্কার বিজয়ী পাবেন ১,০০০ টাকা।

    West Bengal Dear Bangasree Damodar lucky draw লটারি সংবাদ ফলাফল | ২৬ মার্চ

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারিতে বিকেলে ৭ টি সাপ্তাহিক খেলা রয়েছে।

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: “ডিয়ার বঙ্গলক্ষ্মী তিস্তা” - এটি সোমবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ৫০ লক্ষ টাকা।

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: “ডিয়ার বঙ্গলক্ষ্মী তোর্সা” - এটি মঙ্গলবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ৫০ লক্ষ টাকা।

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: “ডিয়ার বঙ্গভূমি রায়ডাক” - এটি বুধবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ৫০ লক্ষ টাকা।

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: “ডিয়ার বঙ্গভূমি ভাগীরথী” - এটি বৃহস্পতিবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ৫০ লক্ষ টাকা।

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: “ডিয়ার বঙ্গভূমি অজয়” - এটি শুক্রবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ৫০ লক্ষ টাকা।

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: “ডিয়ার বঙ্গশ্রী দামোদর” - এটি শনিবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ৫০ লক্ষ টাকা।

    পশ্চিমবঙ্গ রাজ্য লটারি: “ডিয়ার বঙ্গশ্রী ইছামতী” - এটি রবিবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ৫০ লক্ষ টাকা।

    আরও পড়ুন- অক্সিজেনের অভাবে কোভিডে কোনও মৃত্যুর ঘটেনি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে: কেন্দ্র

    নিজের লাকি নম্বর (West Bengal Lottery Result 2022) কীভাবে চেক করবেন দেখে নিন এখানে:

    প্রথম ধাপ: পশ্চিমবঙ্গ লটারি সংবাদের (West Bengal lottery Sambad) অফিসিয়াল ওয়েবসাইটটি দেখুন: www.lotterysambadonline.in

    দ্বিতীয় ধাপ: হোমপেজ খুললেই একটি ট্যাব দেখতে পাবেন। ‘আজকের ফলাফল’ বিভাগের অধীনে ‘4 pm result’ লেখা থাকবে।

    তৃতীয় ধাপ: ২৬ মার্চ ডিয়ার বঙ্গশ্রী দামোদর লাকি ড্র-এর বিজয়ীদের নাম জানতে নতুন ওয়েব পেজের হাইপারলিঙ্কে ক্লিক করুন।

    আপনার পুরস্কারের অর্থ দাবি করতে শনিবারের ডিয়ার বঙ্গশ্রী দামোদর লটারির (West Bengal Dear Bangasree Damodar lucky draw) বিজয়ীদের ৩০ দিনের মধ্যে নিকটতম পশ্চিমবঙ্গ গেজেট অফিসে যেতে হবে। ডিয়ার বঙ্গশ্রী দামোদরের বিজয়ীরা অবশ্যই মনে রাখবেন যে তাদের অফিশিয়াল পরিচয়পত্র সহ লটারির টিকিট সংশ্লিষ্ট বিভাগে জমা দিতে হবে। ফলাফল ঘোষণার তারিখ অর্থাৎ ২৬ মার্চ থেকে ৩০ দিনের মধ্যে এই নথিগুলি জমা দিতে হবে। যাচাই করা হয়ে গেলে এবং করের অংশটুকু কেটে নেওয়ার পরে পুরস্কারের অর্থ প্রদান করা হবে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Lottery, Lottery news, West Bengal lottery result

    পরবর্তী খবর