corona virus btn
corona virus btn
Loading

Vodafone Idea: মেয়াদ ফুরিয়ে গেলেও ব্যবহার করা যাবে খরচ না-হওয়া ইন্টারনেট ডেটা, সৌজন্যে Vi !

Vodafone Idea: মেয়াদ ফুরিয়ে গেলেও ব্যবহার করা যাবে খরচ না-হওয়া ইন্টারনেট ডেটা, সৌজন্যে Vi !

এ বার থেকে নির্দিষ্ট সময়ের মেয়াদ ফুরিয়ে যাওয়ার পরেও যদি আপনার প্রিপেড কানেকশনের ইন্টারনেট ডেটা বেঁচে থাকে, তা হলে তা যোগ করে দেওয়া হবে।

  • Share this:

#কলকাতা: সন্ত ম্যাথু সঙ্কলিত পবিত্র উপদেশাবলীতে একটা কথার উল্লেখ রয়েছে। সেখানে ম্যাথু জানাচ্ছেন, ঈশ্বরের পরম করুণাময় পুত্র যিশু খ্রিস্টের এক উপদেশের কথা। যিশু বলছেন সাফ সাফ- যা সিজারের প্রাপ্য তা সিজারকে দাও, আর যা ঈশ্বরের প্রাপ্য তা ঈশ্বরকে দাও!

ঈশ্বরকে ধন্যবাদ- এত দিনে এসে কি বাইবেলের এই বাণী জেগে উঠেছে Vodafone আর Idea-র মনের যৌথ আকাশে? সেই জন্যেই কি চালু করা হল তাদের তরফে নতুন নিয়ম?

ব্যঙ্গের অবকাশ আসলে এখানেই যে প্রিপেড মোবাইল কানেকশনে ইন্টারনেট রিচার্জের ব্যাপারটা নিয়ে তো এত দিন পর্যন্ত বেশ নির্মম ছিল সংস্থা। দুই সংস্থা জুড়ে গিয়ে Vi হয়ে যাওয়ার পরে তাদের মনোভাব বদলেছে। হোক না সে বেশি গ্রাহক ধরে রাখার টান, যা গ্রাহকের প্রাপ্য তা অবশেষে গ্রাহককে দিচ্ছে তো!

খবর মিলেছে যে এ বার থেকে নির্দিষ্ট সময়ের মেয়াদ ফুরিয়ে যাওয়ার পরেও যদি আপনার প্রিপেড কানেকশনের ইন্টারনেট ডেটা বেঁচে থাকে, তা হলে তা যোগ করে দেওয়া হবে। ২৪৯ টাকা বা তার উপরে Vi-এর যে সব আনলিমিটেড রিচার্জ প্ল্যান, কেবল সে সব ক্ষেত্রেই এই সুবিধা পাবেন গ্রাহকরা এখন থেকে।

তবে হ্যাঁ, পুরো বিষয়টাকে সংস্থা দেখছে সপ্তাহান্তের হিসেবে। মানে প্রতি দিন আপনাকে যেটুকু ইন্টারনেট ডেটা দেওয়া হচ্ছে, তার সবটা যদি খরচ হয়ে যায়, তা হলে অফারের প্রশ্ন নেই। কিন্তু খরচ না হলে অবশিষ্ট যা পড়ে থাকছে, তা সপ্তাহান্তে যোগ হয়ে যাবে। সপ্তাহের ৭ দিন ধরে এই হিসেব চালাবে Vi, তার পর আপনার হাতে তুলে দেবে প্রাপ্য ইন্টারনেট ডেটার হিসেব-নিকেশ।

২৪৯ টাকা, ৩৯৯ টাকা, ৫৯৯ টাকার মতো প্ল্যানে অতিরিক্ত ৫ GB ডেটা তো পাওয়া যাবেই সংস্থার প্রতিশ্রুতিমতো, পাশাপাশি এই উইকেন্ড রোল ওভার ডেটাও মিলবে। এই অফার মিলবে ৭৯৫ টাকা, ২,৫৯৫ টাকার রিচার্জেও; তবে এগুলোর সঙ্গে ১ বছরের জন্য Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিবশনও পাওয়া যাবে।

সব শেষে আরও একটা কথা না বললেই নয়। অফুরন্ত সময়সীমার জন্য Vi এই উইকেন্ড রোল ওভার অফার গ্রাহকের হাতে তুলে দিচ্ছে না। বলা হয়েছে সংস্থার তরফে যে এই অফার আজ মানে ২০ অক্টোবর, ২০২০ থেকে ১৭ জানুয়ারি, ২০২১ পর্যন্তই বৈধ থাকবে!

Published by: Siddhartha Sarkar
First published: October 20, 2020, 2:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर