corona virus btn
corona virus btn
Loading

মাত্র ১,৩৪৮ টাকায় পরিবারের পোস্টপেড কানেকশন, Vodafone Idea-এর নয়া প্ল্যানে রয়েছে আরও আকর্ষণ!

মাত্র ১,৩৪৮ টাকায় পরিবারের পোস্টপেড কানেকশন, Vodafone Idea-এর নয়া প্ল্যানে রয়েছে আরও আকর্ষণ!
Representational Image

১,৩৪৮ টাকার REDX ফ্যামিলি পোস্টপেড প্ল্যানের (Postpaid Plan) প্রাইমারি মেম্বার একবছর পর্যন্ত Netflix, Amazon Prime ও ZEE5 -এর সাবস্ক্রিপশন পাবেন।

  • Share this:

#কলকাতা: মাসিক ১,৩৪৮ টাকার REDX ফ্যামিলি পোস্টপেড প্ল্যান নিয়ে হাজির হল Vodafone Idea। এই প্ল্যানটি পরিবারের দু'জন সদস্যের মধ্যে ভাগ করে নেওয়া যেতে পারে। এ ক্ষেত্রে দু'জনেই আনলিমিটেড কল, STD, ন্যাশনাল রোমিং কল ও ১০০টি করে এসএমএস-এর সুবিধা পেতে পারেন। তবে বর্তমানে দেশের নির্দিষ্ট কিছু এলাকায় উপলব্ধ এই পরিষেবা। সংস্থার তরফে জানানো হয়েছে, আগামী কয়েক মাসের মধ্যেই দেশের অন্যান্য প্রান্তের গ্রাহকরাও এই প্ল্যানের সুবিধা পাবেন। দেখে নেওয়া যাক কী কী পরিষেবা দেওয়া হচ্ছে এই রিচার্জ প্ল্যানে।

এ ক্ষেত্রে ১,৩৪৮ টাকার REDX ফ্যামিলি পোস্টপেড প্ল্যানের (Postpaid Plan) প্রাইমারি মেম্বার একবছর পর্যন্ত Netflix, Amazon Prime ও ZEE5 -এর সাবস্ক্রিপশন পাবেন। My Vi ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, প্রাইমারি মেম্বার আনলিমিটেড মোবাইল ডেটার সুবিধা পাবেন। আর সেকেন্ডারি মেম্বার পাবেন ৩০ GB পর্যন্ত হাই-স্পিড ডেটা। সেকেন্ডারি মেম্বারের জন্য অতিরিক্ত ডেটার ক্ষেত্রে ১ GB-এর দাম হবে ২০ টাকা। এই সব কিছুর পাশাপাশি সেকেন্ডারি কানেকশনের জন্য ৫০ GB পর্যন্ত Data Rollover-এর সুবিধা রয়েছে। এ ছাড়াও বছরে চারবার আন্তর্জাতিক ও অন্তর্দেশীয় বিমানবন্দরে প্রবেশের সুবিধা পাওয়া যাবে।

উল্লেখ্য, ১,৩৪৮ টাকার REDX ফ্যামিলি পোস্টপেড প্ল্যান (Postpaid Plan) ছাড়াও Vi-এর একটি ৬৪৯ টাকার প্ল্যান রয়েছে। এর সুবিধা পেতে পারেন সর্বোচ্চ দু'জন। এই ৬৪৯ টাকার প্ল্যানে দু'জনে আনলিমিটেড লোকাল ও STD কল, প্রতি মাসে ১০০টি করে এসএমএস-এর সুবিধা পেতে পারেন। এ ক্ষেত্রে প্রাইমারি মেম্বার ৫০ GB ও সেকেন্ডারি মেম্বার ৩০ GB পর্যন্ত ডেটা পরিষেবা পাবেন। এ ছাড়াও Data Rollover-ও এক বছরের জন্য Vi Movies ও TV-এর সুবিধা পাওয়া যাচ্ছে। তবে প্রাইমারি মেম্বারদের জন্য একটি বাড়তি সুবিধা রয়েছে। এ ক্ষেত্রে প্রাইমারি মেম্বাররা এক বছরের জন্য Netflix ও Amazon Prime-এর সাবস্ক্রিপশন পাচ্ছেন।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই আরও বেশি সংখ্যক গ্রাহকের জন্য উপলব্ধ হয়েছে Vodafone-Idea-এর ১,১৯৭ টাকার প্ল্যান। My Vi ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, ছয় মাস অর্থাৎ ১৮০ দিনের এই প্ল্যানে আনলিমিটেড টকটাইম, ১.৫ GB করে মোবাইল ডেটা ও প্রতিদিন ১০০টি করে এসএমএস-এর সুবিধা রয়েছে। রয়েছে 'Weekend Data Rollover' পরিষেবার সুবিধা। এই উইকেন্ড ডাটা রোলওভার স্কিমের অধীনে সপ্তাহভর জমা ডেটার সুবিধা পেতে পারেন গ্রাহকরা। উইক-ডে অর্থাৎ (সোমবার-শুক্রবার) কাজের দিনগুলিতে যে ডেটা বেঁচে যাচ্ছে, সেই অতিরিক্ত পরিমাণ ডেটা উপভোগ করতে পারেন গ্রাহকরা। এ ছাড়াও বিনামূল্যে Vi মুভিজ ও TV-এর পরিষেবা পাওয়া যাবে। Airtel Xstream সার্ভিসের মতো Vi মোবাইল অ্যাপ, Vi মুভিজ ও TV-এর নানা ধরনের শো দেখতে পারবেন গ্রাহকরা।

Published by: Siddhartha Sarkar
First published: December 3, 2020, 11:26 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर