?>
corona virus btn
corona virus btn
Loading

‌লিজে নেওয়া যাবে একেবারে নতুন স্কুটার!‌ Piaggio ভারতে নিয়ে এল সোনার সুযোগ

‌লিজে নেওয়া যাবে একেবারে নতুন স্কুটার!‌ Piaggio ভারতে নিয়ে এল সোনার সুযোগ

করোনা কালে সাধারণ মধ্যবিত্তের মধ্যেও গাড়ি, বাইকের প্রতি একটি ঝোঁক তৈরি হয়েছে। কারণ, অনেকেই গণপরিবহণ এড়াতে চাইছেন।

  • Share this:

ওটো ক্যাপিটালের সঙ্গে নতুন করে একটি স্কিম লঞ্চ করল Piaggio। যে স্কিমের সাহায্যে Vespa ও Aprilia স্কুটার দুটি লিজে নিতে পারবেন যে কেউ। আপাতত বেঙ্গালুরু ও পুণে শহরে এই বিশেষ অফার চালু করেছে সংস্থা। সামান্য ডাউন পেমেন্ট ও অত্যন্ত কম দামে এই স্কুটার আসতে পারে আপনার বাড়িতে। শুধু তাই নয়, প্রথম মাসের মাসিক কিস্তি ২,৫০০ টাকা দেবে সংস্থাই। অর্থাৎ প্রথম মাসের সাবস্ক্রিপশন ফি। এমনকি সময়ের শেষে যদি কেউ চান, তাহলে সেই স্কুটারটি কিনেও নিতে পারবেন। ওটো ও্যাপের মাধ্যমে এটি লিজ নেওয়া যাবে।

এই লিজের গুরুত্ব হল, একজনকে সেই পরিমাণ অর্থই দিতে হবে, যে’‌কদিন তিনি স্কুটারটি নিজের কাছে রাখতে চান। যে কোনও সময়ে সেটি ফিরিয়ে দেওয়ার সুযোগও থাকছে। সেই কারণেই এই দুই মডেলের ক্ষেত্রে ক্রেতাদের জন্যই বেশিরভাগ সুবিধা থাকছে। এমনকী লিজ অপশনের মাধ্যমে এই দুটি মডেল ছাড়াও আরও প্রিমিয়াম মডেলের স্কুটারে আপনি আপগ্রেড করতে পারবেন। কিন্তু সেক্ষেত্রে ইএমআই বাজেট একই থাকবে। Piaggio–এর পক্ষ থেকে বলা হয়েছে, নতুন ওনারশিপে ওটোর সংযুক্তিকে স্বাগত জানাচ্ছে সংস্থা। এবার ক্রেতারা আরও সহজে নিজের গাড়ি বাড়িতে আনতে পারবেন। ভারতের একেবারে যুবকদের মধ্যে এই নতুন ওনারশিপ মডেল একটা আগ্রহ তৈরি করবে বলে মনে করা যেতে পারে। Vespa ও Aprilia তাঁদের সেই অসামান্য এক অভিজ্ঞতা দিতে পারবে বলেই আমাদের আশা।

করোনা কালে সাধারণ মধ্যবিত্তের মধ্যেও গাড়ি, বাইকের প্রতি একটি ঝোঁক তৈরি হয়েছে। কারণ, অনেকেই গণপরিবহণ এড়াতে চাইছেন। তাঁরা চাইছেন যাতায়াত যেন ছোঁয়াচ বাঁচিয়ে করা যায়। সেই কারনেই নতুন নতুন ওনারশিপ স্কিম নিয়ে আসছে একাধিক সংস্থা।

Published by: Uddalak Bhattacharya
First published: September 9, 2020, 2:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर