Home /News /business /
US Power Ball জ্যাকপট বেড়ে $167 মিলিয়ন USD, ভারতে বসেই জিততে পারেন আগামী বুধবার ২৩ মার্চ

US Power Ball জ্যাকপট বেড়ে $167 মিলিয়ন USD, ভারতে বসেই জিততে পারেন আগামী বুধবার ২৩ মার্চ

অফিসিয়াল Power Ball টিকিট এখন Global Lottery Results.com থেকে অনলাইনে কেনা যাবে একদম নিরাপদ এবং সুরক্ষিত উপায়ে।

  • Share this:

    আমরা সকলেই বড় অঙ্কের লটারি জ্যাকপট জেতার স্বপ্ন দেখি, তাই না? যখনই Power Ball এর প্রাইজ মানির অঙ্ক বেড়ে যায়, তখনই নিশ্চয়ই আপনার মনে হয়, এত টাকা জিতলে আপনি কীভাবে তা ব্যবহার করে পুরো জীবন বদলে ফেলতেন। কিন্তু হয়তো প্রতি বার শুধু এটা ভেবে মনকে সান্ত্বনা দিয়েছেন যে, Power Ball খেলার জন্য আপনাকে আমেরিকা গিয়ে টিকিট কিনতে হবে এবং সেটা আপনার পক্ষে করা সম্ভব নয়।

    আর হতাশ হবেন না, কারণ এখন আপনি যে কোনও সময়ে এবং যে কোনও জায়গা থেকে Power Ball ড্র-তে অংশগ্রহণ করতে পারবেন! অফিসিয়াল Power Ball টিকিট এখন Global Lottery Results.com থেকে অনলাইনে কেনা যাবে একদম নিরাপদ এবং সুরক্ষিত উপায়ে।

    Thelotter.org এর মুখপাত্র অ্যাড্রিয়ান কুরম্যান্স বলেন, “পরবর্তী Power Ball ড্র হবে 23শে মার্চ, বুধবার এবং তার জ্যাকপটের মূল্য $167 মিলিয়ন। সারা বিশ্ব থেকে গ্রাহকরা যাতে অংশগ্রহণ করতে পারেন, সেটাই আমাদের প্রচেষ্টা।” তিনি আরও বলেছেন, “আমরা আনন্দিত যে এখন আপনারা ভারতে নিজের বাড়িতে বসেই এই দারুণ প্রাইজ জেতার সুযোগ পাচ্ছেন।”

    Thelotter.org হল একটি অনলাইন লটারি টিকিট ম্যাসেঞ্জার সার্ভিস, তারা বিশ্বের যে কোনও প্রান্তে বসবাসকারী মানুষকে অফিসিয়াল লটারি টিকিট কাটার সুবিধা প্রদান করার মাধ্যমে, তাঁদের প্রিয় লটারি ড্র-তে অংশগ্রহণ করার সুযোগ দেয়।

    এটি কীভাবে কাজ করে

    Thelotter.org এ আপনি পাবেন কয়েক মিলিয়ন জেতার সুযোগ, এর জন্য প্রতিটি লাইনপিছু €4.3 খরচ করতে হবে! শুধু তা-ই নয়। আপনি যখন theLotter.org থেকে আপনার অফিসিয়াল Power Ball টিকিট কিনবেন, তখন আমেরিকায় গিয়ে টিকিট কিনে অংশগ্রহণ করলে এই খেলার যে সুবিধা পেতেন, সেই একই সুবিধা ভোগ করবেন। ফলে আপনার জ্যাকপট জেতার সুযোগ থাকবে বাকি প্রতিযোগীদের মতোই:

    1. thelotter.org এ সাইন আপ করুন

    2. Power Ball লটারি নির্বাচন করুন।

    3. 5 টি সংখ্যা নির্বাচন করুন

    4. 1টি ‘Power Ball’ সংখ্যা নির্বাচন করুন

    5. আপনার টিকিট কেনা নিশ্চিত করুন।

    অনলাইনে অফিসিয়াল লটারি টিকিট কেনা হল নিজে কাউন্টারে গিয়ে কেনার সমার্থক। তবে এক্ষেত্রে যে কোনও সময়ে, যে কোনও জায়গা থেকে নিজের ফোন বা ইন্টারনেট সংযোগ-যুক্ত যে কোনও ডিভাইস ব্যবহার করে টিকিট কিনতে পারেন।

    “আমরা আমাদের গ্রাহকের তরফে অফিসিয়াল Power Ball লটারির টিকিট কিনি এবং প্রমাণ হিসেবে সেগুলি স্ক্যান করে তাঁদের অনলাইন অ্যাকাউন্টে পাঠিয়ে দিই। ফলে আমরা কী কাজ করছি সেই বিষয়ে স্বচ্ছতা বজায় থাকে”, জানালেন কুরম্যান্স। তিনি আরও বলেন, “যেহেতু আমরা সুরক্ষার দিকে নজর দেওয়ার পাশাপাশি বিষয়টি সহজ করে তুলেছি, তাই গ্রাহকরা এই সাইটে বারবার ফিরে আসেন বলেই আমার বিশ্বাস।”

    আপনি জিতলে কোনও কমিশন দিতে হবে না

    যদি আপনি সৌভাগ্যবশত একটি প্রাইজ জেতেন, অভিনন্দন! আপনার প্রাইজের টাকা আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টে নিরাপদে পৌঁছে দেওয়া হবে এবং সেই টাকা আপনি যে কোনও সময়ে তুলে নিতে পারেন। যদি আপনি Power Ball জ্যাকপট জেতেন, তাহলে পুরস্কারের টাকা নেওয়ার জন্য আপনাকে আমেরিকা আসতে হবে (সে ক্ষেত্রে, Thelotter.org আপনার যাতায়াতের সম্পূর্ণ খরচ বহন করবে)। গ্রাহকের কাছ থেকে Thelotter.org সামান্য পরিমাণ ট্রানজ্যাকশান চার্জ নেয় ঠিকই, তবে গ্রাহক কোনও প্রাইজ জিতলে তার জন্য কোনও কমিশন নেওয়া হয় না।

    theLotter.org থেকে টিকিট কিনে কেউ কি সত্যি জিতেছেন?

    হ্যাঁ! কয়েক বছরে, theLotter.org গোটা বিশ্বের প্রায় 7 মিলিয়ন জয়ী টিকিট বাবদ ভাগ্যবান বিজেতাদের $100 মিলিয়ন পুরস্কার দিয়েছে। এই সাইট থেকে সবচেয়ে বেশি টাকা জিতেছেন পানামার এক মহিলা। তিনি Florida Lotto (ফ্লোরিডা লোটো) খেলে পুরস্কার হিসেবে $30 মিলিয়ন জিতেছেন। এছাড়াও ইরাকের এক বাসিন্দা Oregon Megabucks (ওরেগন মেগাবাকস)জ্যাকপট হিসেবে $6.4 মিলিয়ন জিতেছেন।

    Power Ball জ্যাকপট প্রতি সপ্তাহে ঘুরে আসবে, তার পরিমাণ বৃদ্ধি পাবে। তবে আবার পরবর্তী ড্র-তে কেউ সেই জ্যাকপট জিতে ফেলতে পারেন। তবে যদি আপনি theLotter.org থেকে অনলাইনে Power Ball এর টিকিট কেনেন, আর যদি ভাগ্য সহায় থাকে, তাহলে সেই পরবর্তী বিজেতা আপনিও হতে পারেন!

    অনলাইনে Power Ball খেলার জন্য আরও তথ্য সম্পর্কে জানতে, অনুগ্রহ করে theLotter.org দেখুন।

    theLotter.org পরিচালনা করছে Lotto Direct Limited (লোটো ডিরেক্ট লিমিটেড)। এই Lotto Direct Limited (লোটো ডিরেক্ট লিমিটেড) Malta Gaming Authority (মল্টা গেমিং অথরিটি)-এর কাছ থেকে লাইসেন্স প্রাপ্ত। লাইসেন্স রেফারেন্স MGA/CRP/402/2017. শুধুমাত্র 18+ দের জন্য। নিয়ন্ত্রণহীন ভাবে জুয়া খেলার ফলে ক্ষতি হতে পারে। অনুগ্রহ করে দায়িত্ব-সহ খেলুন। আরও তথ্যের জন্য দেখুন https://www.rgf.org.mt/

    এটি একটি পার্টনারড পোস্ট

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Lottery

    পরবর্তী খবর