TOTAL QUARTZ ইঞ্জিনের সুপারস্টার সিজন ২-তে স্পটলাইটে রয়েছেন আমাদের মেকানিকরা

TOTAL QUARTZ ইঞ্জিনের সুপারস্টার সিজন ২-তে স্পটলাইটে রয়েছেন আমাদের মেকানিকরা
আপনার মেকানিক যখন প্রয়োজন ছিল তখন আপনার মেকানিক কিভাবে আপনাকে সাহায্য করেছিলেন তার কাহিনী শেয়ার করুন

আপনার মেকানিক যখন প্রয়োজন ছিল তখন আপনার মেকানিক কিভাবে আপনাকে সাহায্য করেছিলেন তার কাহিনী শেয়ার করুন

  • Share this:

    TOTAL QUARTZ ইঞ্জিনের সুপারস্টার সিজন 2 এর জন্য নতুন প্রচারাভিযান ছবিতে আমাদের মেকানিকদের অনুপ্রেরণাদায়ক কাহিনী আমাদের মেকানিক্সের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনের একটি অসাধারণ নিদর্শন!

    TOTAL QUARTZ ইঞ্জিনের সুপারস্টার সিজন 2-এর কনসেপ্ট তৈরি করা হয়েছিল কিভাবে সারা ভারতের মেকানিকরা কোভিড-19 আরোপিত লকডাউনের সময় সম্প্রদায়ের প্রতি উদ্ভাবনী, স্থিতিশীলতা এবং অঙ্গীকার প্রদর্শন করেছে তা প্রদর্শনের জন্য। এটি টোটাল দ্বারা পরিচালিত প্যান ইন্ডিয়ার একটি সমীক্ষা দ্বারা অনুপ্রাণিত, যা এই অভূতপূর্ব সময়ে বিভিন্ন মেকানিকদের কাজের পরিবেশের গভীরে প্রবেশ করে। মেকানিকদের সাক্ষ্য দিয়ে তাদের বৃদ্ধির কাহিনী একত্রিত করে, এটি তাদের প্রচেষ্টার বিভিন্ন দিক তুলে ধরে, তা সে তাদের ব্যবসায় ডিজিটাল মোড গ্রহণ করা হোক বা নতুন নেটওয়ার্ক তৈরি করা হোক।

    নিচের ছবিটি দেখুন এবং আমাদের বিশ্বস্ত মেকানিকদের কাজের দ্বারা অনুপ্রাণিত হোন।


    এই ভিজুয়াল, গল্প বলা এবং বিক্ষিপ্ত সাক্ষ্যের সমন্বয় দর্শকদের সম্পূর্ণভাবে উপলব্ধি করে কিভাবে আমাদের মেকানিকরা তাদের গ্রাহকদের চাহিদা পূরণের জন্য তাদের ব্যবসা বিকশিত হয়েছে। এই প্রবণতা সমীক্ষার ফলাফলে একটি গড় হিসাবে দেখানো হয়েছে, যা মেকানিক সম্প্রদায়ের মধ্যে এই চ্যালেঞ্জগুলোকে সুযোগ হিসেবে ব্যবহার করার জন্য একটি সম্মিলিত আগ্রহ দেখিয়েছে। TOTAL QUARTZ ইঞ্জিনের সুপারস্টারসিজন 2 এই গল্পগুলিকে জীবিত করার মাধ্যমে আমাদের কৃতজ্ঞতা এবং প্রশংসা প্রসারিত করতে সাহায্য করে।

    এই প্রচারাভিযান চলচ্চিত্রটি উপভোক্তাদের তাদের সাথে হওয়া মেকানিক সম্পর্কিত গল্প শেয়ার করার আহ্বান জানিয়েছে, যা তাদের যত্ন এবং অঙ্গীকার প্রদর্শন করে। সব সময় আমরা যখন গাড়ি সংক্রান্ত খারাপ পরিস্থিতি থেকে মুক্তি পাই, এবং রাস্তায় নিরাপদ বোধ করি, তাআমাদের বিশ্বস্ত মেকানিক্সের সৌজন্যে।

    https://www.firstpost.com/total-quartz-engine-ke-superstar2/তে ভিজিট করুন এবং আপনার মেকানিক যখন প্রয়োজন ছিল তখন আপনার মেকানিক কিভাবে আপনাকে সাহায্য করেছিলেন তার কাহিনী শেয়ার করুন, এবং আপনার জীবনকে আরও ভালো করে তুলুন।

    এটি একটি অংশীদারি পোস্ট।

    Published by:Ananya Chakraborty
    First published:

    লেটেস্ট খবর