corona virus btn
corona virus btn
Loading

ইঞ্জিনকে সুপারস্টার ! TOTAL QUARTZ ও Network18 - হাত মিলিয়ে শুরু হল দারুণ পথ চলা

ইঞ্জিনকে সুপারস্টার ! TOTAL QUARTZ ও Network18 - হাত মিলিয়ে শুরু হল দারুণ পথ চলা

এখন সময় হয়েছে এই TOTAL QUARTZ ইঞ্জিনের সুপারস্টারদের প্রচেষ্টাকে উদযাপন করার

  • Share this:

তাদের দোকান থেকে জরুরী রাস্তার পাশে স্টপ, আমাদের বিশ্বস্ত এবং পরিশ্রমী মেকানিকরা যেখানেই তাদের ডাকা হয়েছে সেখানে পৌঁছে গেছে, আমাদের যানবাহনগুলি ঠিক রাখার জন্য। এখন সময় হয়েছে এই TOTAL QUARTZ ইঞ্জিনের সুপারস্টারদের প্রচেষ্টাকে উদযাপন করার।

যে বিশ্বে দ্রুত গতিশীলতার উপর নির্ভর করে, মেকানিক, যারা যানবাহন মেরামত এবং রক্ষণাবেক্ষণের ক্ষেত্রে আমাদের প্রাথমিক উৎস, আমাদের চাকা সচল রাখতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাদের দক্ষতা, বিবর্তনশীল দক্ষতা এবং সেবা করার ইচ্ছা তাদের পেশার হলমার্ক। বিগত বছরে, এই গুণগুলো আরো মানুষের কাছে আলোয় পরিণত হয়েছে, শুধু সময়োপযোগী সাহায্যের উৎস হিসেবে নয়, বরং পরিবর্তিত পরিস্থিতির মোকাবেলা করার জন্য একটি টেমপ্লেট হিসেবেও। এজন্যই আমাদের মেকানিকদের একটা প্ল্যাটফর্ম প্রয়োজনীয়, দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাদের প্রচেষ্টা প্রদর্শন করতে।

Total Oil India Pvt Ltd. Network18 এর সাথে যৌথভাবে তাদের বিখ্যাত ইঞ্জিনের সুপারস্টার-এর উদ্যোগকে সিজন 2 এর জন্য উদযাপন করতে এগিয়ে এসেছে। এর উদ্বোধনী সিজনে, TOTAL -এর এই উদ্যোগ মেকানিক সম্প্রদায়কে আলোচনার কেন্দ্রবিন্দুতে রাখে, যেখানে 1,500 গ্যারেজকে মুখ্য ভুমিকায় রাখা হয়েছে যারা গাড়ি মেরামত এবং রক্ষণাবেক্ষণ শিল্পের সাথে যুক্ত। শীর্ষ 100 গ্যারেজ এবং তাদের মালিকদের একটি বিশেষ অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হবে। TOTAL QUARTZ ইঞ্জিনের সুপারস্টারের দ্বিতীয় সিজনে, বার আরো উত্থাপিত হয়, যখন আমরা চ্যাম্পিয়ন মেকানিককে খুঁজে বার করব, যারা COVID-19 মহামারী দ্বারা উত্থাপিত চ্যালেঞ্জে নিজেদের দক্ষতা এবং নতুন স্বাভাবিক সঙ্গে মানিয়ে নেওয়ার সুযোগ পরিণত করেছে।

যদিও এই গতিপ্রকৃতির উপর নিষেধাজ্ঞা তাদের এবং তাদের ব্যবসাকে সরাসরি প্রভাবিত করেছে, মেকানিকরা নতুন ধারণা এবং এই উদ্দেশ্যের প্রতি অদম্য নিষ্ঠা দিয়ে সাড়া দিয়েছে। তারা ডিজিটাল টুলগুলিকে ব্যবহার করে তাদের গ্রাহকদের কাছে পৌঁছেচে, প্রশিক্ষণ দিয়েছে এবং এক নতুন প্রজন্মের মেকানিক হিসাবে নিজেদের তুলে ধরেছে একে অপরের পাশে দাঁড়ানোর মাধ্যমে। তাদের এই কাজের মাধ্যমে, তারা প্রগতিশীল চিন্তার জন্য একটি নতুন দৃষ্টান্ত স্থাপন করেছে, পরিষেবার প্রতি অঙ্গীকার প্রদর্শন করেছে, এবং এমন কিছু কাজের জন্ম দিয়েছে যা স্পটলাইট খুঁজে পাবে।

TOTAL QUARTZ এবং Network18এর এই উদ্যোগের মাধ্যমে আমরা আমাদের মেকানিকদের প্রতি আমাদের সম্মিলিত কৃতজ্ঞতা প্রকাশ করতে পারি এবং আমাদের জীবনের চাকা সচল রাখার প্রচেষ্টার জন্য তাদের শংসায়িত করতে পারি। এই অপ্রত্যাশিত সময়ে যদি কোন মেকানিক আপনাকে সাহাজ্য করে থাকেতাহলে আপনি সেই অভিজ্ঞতা এবং গল্পও শেয়ার করতে পারেন। আপনি এই অনন্য স্মৃতিগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন #SuperstarMechanic দিয়ে অথবা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে। সেরা গল্পগুলো সোশ্যাল মিডিয়াজুড়ে তুলে ধরা হবে, অন্যদিকে মনোনীত মেকানিককে সত্যিকারের TOTAL QUARTZ ইঞ্জিনের সুপারস্টার হিসেবে স্বীকৃতি দেয়া হবে।

এই উদ্যোগে সামিল হন এবং আপনার ‘সুপারস্টার মেকানিক’ এর যে স্বীকৃতি প্রাপ্য তা তাকে দিন। শুধু লগ ইন করুন https://www.firstpost.com/total-quartz-engine-ke-superstar2/আপনার গল্পটি শেয়ার করার জন্য।

এটি একটি পার্টনারড পোস্ট

Published by: Ananya Chakraborty
First published: December 15, 2020, 3:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर