• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • Multibagger Stock: ১ বছরে ২২ টাকার শেয়ার হয়েছে ৩৫৪ টাকা; ১ লাখ টাকা হয়ে গিয়েছে ১৬ লাখ টাকার বেশি!

Multibagger Stock: ১ বছরে ২২ টাকার শেয়ার হয়েছে ৩৫৪ টাকা; ১ লাখ টাকা হয়ে গিয়েছে ১৬ লাখ টাকার বেশি!

Multibagger Stock: মাল্টিব্যাগার শেয়ার জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্সের শেয়ার প্রায় ১৫০০ শতাংশ হারে বৃদ্ধি পেয়েছে।

Multibagger Stock: মাল্টিব্যাগার শেয়ার জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্সের শেয়ার প্রায় ১৫০০ শতাংশ হারে বৃদ্ধি পেয়েছে।

Multibagger Stock: মাল্টিব্যাগার শেয়ার জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্সের শেয়ার প্রায় ১৫০০ শতাংশ হারে বৃদ্ধি পেয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: বিগত দেড় বছরে পুরো বিশ্বের আর্থিক পরিস্থিতি খারাপ হলেও, ভারতীয় শেয়ার বাজার নতুন উচ্চতায় পৌঁছে গিয়েছে। এর মধ্যে বিভিন্ন ধরনের শেয়ার পরিণত হয়েছে মাল্টিবেগার শেয়ারে। এই ধরনের মাল্টিব্যাগার শেয়ারের মধ্যে একটি হল জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্স (Jindal Poly Investment & Finance)। ২০২১ সালে এই মাল্টিব্যাগার শেয়ার জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্সের শেয়ার ২২ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ৩৫৪ টাকায়। এই বছর এই মাল্টিব্যাগার শেয়ার জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্সের শেয়ার প্রায় ১৫০০ শতাংশ হারে বৃদ্ধি পেয়েছে। এই মাল্টিব্যাগার স্টকে বিনিয়োগ করে বিনিয়োগকারীরা ভালো রিটার্ন পেয়েছে। এই ধরনের মাল্টিব্যাগার পেনি স্টক বিনিয়োগকারীদের করেছে মালামাল।

আরও পড়ুন: ভারতীয় রেলের বড় সিদ্ধান্ত, এই ট্রেনগুলিতে যাত্রায় পাওয়া যাবে অতিরিক্ত সুবিধা!

২০২১ সালের ১৫ নভেম্বর জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্স মাল্টিব্যাগার স্টক পৌঁছে গিয়েছিল ২৮৯.২০ টাকায়। ২০২১ সালের ১৪ ডিসেম্বর জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্স মাল্টিব্যাগার স্টক পৌঁছে গিয়েছে ৩৫৪ টাকায়। এখনও পর্যন্ত জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্স মাল্টিব্যাগার স্টক প্রায় ২২ শতাংশ বৃদ্ধি পেয়েছে। বিগত ৬ মাসের মধ্যে এই জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্স মাল্টিব্যাগার স্টক ৩৭.২০ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ৩৫৪ টাকায়। এর ফলে জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্স মাল্টিব্যাগার স্টক প্রায় ৮৫২ শতাংশ বৃদ্ধি পেয়েছে। একই ভাবে আগের বছরের ডেটা দেখলে দেখা যাবে যে এই শেয়ার ২২ টাকা থেকে বাড়তে বাড়তে পৌঁছে গিয়েছে ৩৫৪ টাকায়। সুতরাং জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্স মাল্টিব্যাগার স্টক প্রায় ১৫০০ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

আরও পড়ুন: গাড়ির বিমা নেওয়ার সময় প্রিমিয়ামের খরচ কমাতে এই বিষয়গুলি লক্ষ্য রাখুন!

১ বছরে ১ লাখ টাকা হয়েছে ১৬ লাখ টাকা

জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্স মাল্টিব্যাগার স্টকে যদি কোনও বিনিয়োগকারী ১ মাস আগে ১ লাখ টাকা বিনিয়োগ করে থাকে তাহলে এখন সে রিটার্ন পাবে প্রায় ১.২২ লাখ টাকা। যদি কোনও বিনিয়োগকারী জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্স মাল্টিব্যাগার স্টকে ১ বছর আগে ১ লাখ টাকা বিনিয়োগ করে থাকে তাহলে সে এখন রিটার্ন পাবে প্রায় ১৬ লাখ ৮ হাজার টাকা।

আরও পড়ুন:  পোস্ট অফিসের এই স্কিমে বিনিয়োগে হতে পারেন কোটিপতি! কী ভাবে? জানুন বিস্তারিত!

ব্রেঞ্চমার্ক ইনডেক্সের সঙ্গে তুলনা

বিগত ১ বছরে নিফটি রিটার্ন দিয়েছে প্রায় ২৩.৬০ শতাংশ এবং বিএসই সেনসেক্স রিটার্ন দিয়েছে ২১.৫ শতাংশ। কিন্তু এই ধরনের ব্রেঞ্চমার্ক ইনডেক্সের তুলনায় জিন্দাল পলি ইনভেস্টমেন্ট অ্যান্ড ফিনান্স মাল্টিব্যাগার স্টক কয়েক গুণ বেশি রিটার্ন দিয়েছে।

Published by:Dolon Chattopadhyay
First published: