Home /News /business /

Multibagger Stock : এই স্টক বিনিয়োগকারীদের করেছে মালামাল, ৩ বছরে দিয়েছে দারুণ রিটার্ন

Multibagger Stock : এই স্টক বিনিয়োগকারীদের করেছে মালামাল, ৩ বছরে দিয়েছে দারুণ রিটার্ন

Multibagger Stock : এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম গ্রুপের শেয়ার বিনিয়োগকারীদের দিয়েছে ভালো রিটার্ন।

  • Share this:

#নয়াদিল্লি: আমেরিকার একজন নামকরা বিনিয়োগকারী চার্লি মুঙ্গের একবার বলেছিলেন যে, টাকা বানানোর জন্য ক্রয় এবং বিক্রয়ের বদলে সবথেকে বেশি জরুরি অপেক্ষা। আমেরিকার নামকরা বিনিয়োগকারী এবং বার্কশেয়ার হোথওয়ের চেয়ারম্যান চার্লি মুঙ্গেরের এই বয়ান, হায়দরাবাদের ডিজিটাল মার্কেটিং কোম্পানি ব্রাইটকম গ্রুপের (Brightcom Group) স্টকের ক্ষেত্রে খুবই প্রযোজ্য। কারণ এই ডিজিটাল মার্কেটিং কোম্পানি ব্রাইটকম গ্রুপের স্টক বিগত ৩ বছরে ২.১৬ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ১৯৫.৯০ টাকায়। ব্রাইটকম গ্রুপের স্টক (Brightcom Group stock) তাদের বিনিয়োগকারীদের প্রায় ৯০০০ শতাংশ রিটার্ন দিয়েছে। ২০২২ সালেও এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম (Multibagger Penny Stock) গ্রুপের শেয়ার বিনিয়োগকারীদের একই হারে রিটার্ন দিতে পারে। বিগত এক সপ্তাহে এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম গ্রুপের শেয়ার ১৬ শতাংশ বেড়ে গিয়েছে। এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম গ্রুপের শেয়ার বিনিয়োগকারীদের দিয়েছে ভালো রিটার্ন।

৮০ শতাংশ বৃদ্ধি

বিগত ১ মাসে এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম গ্রুপের শেয়ার ১০৮ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ১৯৫.৯০ টাকায়। এখনও পর্যন্ত এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম গ্রুপের শেয়ার প্রায় ৮০ শতাংশ বৃদ্ধি হয়েছে। একইভাবে বিগত ৬ মাসে এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম (Multibagger Penny Stock) গ্রুপের শেয়ার ১২.২০ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ১৯৫.৫০ টাকায়। এর ফলে এখনও পর্যন্ত এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম গ্রুপের শেয়ার প্রায় ১৫০০ শতাংশ হারে বৃদ্ধি লাভ করেছে।

আরও পড়ুন - Indian Railways-এর বড় ঘোষণা, ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল থাকবে এই ৬২টি ট্রেন.....

বিগত কয়েক বছরে এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম গ্রুপের শেয়ার এনএসই-তে (NSE) প্রায় ৭ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে প্রায় ১৯৫.৫০ টাকায়। এর ফলে এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম গ্রুপের শেয়ারধারকরা প্রায় ২৭০০ শতাংশ হারে রিটার্ন পেয়েছেন। একই ভাবে এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম গ্রুপের শেয়ার ৪.২৪ টাকা থেকে বেড়ে পৌঁছে গিয়েছে ১৯৫.৫০ টাকায়। এর ফলে এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম গ্রুপের শেয়ার বিগত ১ বছরে প্রায় ৪৫০০ শতাংশ হারে বৃদ্ধি লাভ করেছে।

আরও পড়ুন -ডিসেম্বরের শেষ ১০ দিনের মধ্যে ছ'দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, দেখুন দিনগুলি

এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম গ্রুপের শেয়ারের ইতিহাসের দিকে নজর দিলে দেখা যাবে যে, এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম গ্রুপের শেয়ার ২০১৯ সালের ৪ জানুয়ারি এনএসই-তে প্রায় ২.১৬ টাকা ছিল। যা ২০২১ সালের ১৭ ডিসেম্বর বৃদ্ধি হয়ে পৌঁছে গিয়েছে প্রায় ১৯৫.৯০ টাকায়। একই ভাবে বিগত ৩ বছরের শেষে এই মাল্টিব্যাগার পেনি স্টক ব্রাইটকম গ্রুপের শেয়ারধারকরা প্রায় ৯০০০ শতাংশ রিটার্ন পেয়েছেন।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Share Market, Stock market

পরবর্তী খবর