?>
corona virus btn
corona virus btn
Loading

ভারতে বসেই খেলতে পারবেন এবার EuroMillions , কীভাবে জিতবেন 11.2 billion INR লটারি জ্যাকপট?

ভারতে বসেই খেলতে পারবেন এবার EuroMillions , কীভাবে জিতবেন 11.2 billion INR লটারি জ্যাকপট?

জেনে নিন ভারতে বসেই কীভাবে খেলবেন EuroMillions Superdraw লটারি জ্যাকপট

  • Share this:

EuroMillions Superdraw: ভারতে প্রথম এই ধরণের এক্তি লটারি ড্র আসতে চলেছে। এই শুক্রবার, ২৫ সেপ্টেম্বর গোটা ইউরোপের সবথেকে বড় লটারি ড্র 11.2 billion INR (€130 million) মূল্যের চোখধাঁধানো জ্যাকপট নিয়ে আসছে।

EuroMillions হল ইউরোপের সবচেয়ে বড় লটারি এবং এর টিকিট সেই মহাদেশের নয়টি দেশে কেনা যায়। তা বলে ভারতীয়রা এই সুযোগ কেন হাতছাড়া করবে? এবার EuroMillions এর টিকিট অনলাইনে Lottosmile.in থেকে কেনা যাবে।

আগামি কিছু দিনের মধ্যে পৃথিবীর সমস্ত বড় লটারি ইভেন্টগুলি আসতে চলেছে। শুখবর! ভারতীয়রাও এই ইভেন্টগুলিতে অংশগ্রহণ করতে পারবেন। গোটা ইউরোপের সবচেয়ে বড় ড্র, The EuroMillions Superdraw, ২৫ সেপ্টেম্বর, শুক্রবারে খেলা হবে। এই খেলার প্রথম পুরস্কার ভারতীয় টাকায় 11.2 billion (€130 million)।

ভারত থেকে আপনি Superdraw খেলবেন কিভাবে?

না না! EuroMillions Superdraw -এর টিকিট কিনতে আপনাকে বিদেশে বা কথাও পাড়ি দিতে হবে না। এটি আপনি অনলাইনে কিনতে পারেন পৃথিবীর অন্যতম সেরা অনলাইন লটারি টিকিট ক্রয় পরিষেবা Lottosmile- এ, একেবারে নিরাপদে।

খেলতে হলে আপনার অ্যাকাউন্ট রেজিস্টার করুন Lottosmile -এ এবং আপনার প্রিয় নম্বর লিস্ট করার মাধ্যমে বা আপনার জন্য প্রস্তাবিত যেকোনো নম্বর ব্যবহার করে অনলাইন টিকিট EuroMillions Superdraw এ ক্রয় করতে পারেন।

Lottosmile এর প্রতিনিধিরা আপনার হয়ে অফিসিয়াল EuroMillions টিকিট ক্রয় করে দেবেন। আপনার টিকিটগুলি স্ক্যান করে সাইটে আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টে আপলোড করা হয় যাতে আপনি এগুলিকে সুপারড্রএর আগে দেখতে পারেন।

আপনি যদি সুপারড্র-এর পুরস্কার জিততে ভাগ্যবান হন তবে আপনি Lottosmile-এর স্বয়ংক্রিয় ফলাফল পরীক্ষা দ্বারাএসএমএস বা ইমেলের মাধ্যমে সুসংবাদ সহ বিজ্ঞপ্তি পাবেন এবং আরও গুরুত্বপূর্ণ বিষয় হল, কোনও কমিশন ছাড়াই আপনি আপনার পুরষ্কারের পুরো পরিমাণটি পাবেন।

Lottosmile কিভাবে কাজ করে ?

LottoSmile.in একটি অনলাইন লটারির টিকিট ক্রয় পরিষেবা যা ভারতীয় খেলোয়াড়দের তাদের পছন্দের লটারির টিকিটের সাথে পরিচয় করিয়ে দেয়। Lottosmile এ খেলোয়াড়রা US Powerball, Mega Millions, EuroMillions, EuroJackpot সহ আর অন্যান্য জনপ্রিয় 50 -এরও বেশী লটারি ক্রয় করতে পারেন।

LottoSmile -এর মুখপাত্র Adrian Cooremans – এর মতে, “যথারীতি আমরা ইউরোপ, লাতিন আমেরিকা এবং এশিয়া থেকে আসা ক্লায়েন্টদের বিশ্বব্যাপী লটারির জন্য তাদের টিকিট কিনতে সহায়তা করছি। তবে, আমরা ভারতীয় গ্রাহকদের কাছ থেকে অবিচ্ছিন্ন আগ্রহ এবং আস্থা দেখে খুব আনন্দিত।”

2002, সাল থেকে LottoSmile 55 লক্ষ লাকি উইনারদের $100 million পুরস্কার দেওয়া হয়েছে। আপনি কি ভাবছেন? ভারতীয়রাও এই পুরস্কার জিতেছেন কিনা? অবশ্যই জিতেছেন। বিভিন্ন ভারতীয় বিজেতাদের মধ্যে সর্বশ্রেষ্ঠ হলেন অক্টোবর, 2018 – এর বিজয়ী যিনি Austria Lotto prize এ €32,161 জিতেছেন।

EuroMillions Superdraw সমস্ত ভারতীয়ইরা অংশগ্রহণ করতে পারবেন। আপনি এই আশ্চর্যজনক লটারি ড্রতে অংশ নিয়েছেন এবং €130 মিলিয়নের জ্যাকপট জেতার সুযোগ পেয়েছেন তা নিশ্চিত করার জন্য, Lottosmile- এ আজই আপনার Superdraw tickets কিনুন।

এটা একটি পার্টনারড পোস্ট।

Published by: Ananya Chakraborty
First published: September 23, 2020, 8:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर